বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে ফের বাইকে আগুন দিল যুবক

স্টাফ রিপোর্টার ॥ আবারও পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে রাইড শেয়ারিংয়ের এক মোটরসাইকেল চালক নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন। পুলিশ জানায়, এই মোটরসাইকেল চালকের আগে দুটি মামলা ছিল। মামলাগুলো না ভাঙানোয় বৃহস্পতিবার দুপুরের দিকে সার্জেন্ট আরও এক হাজার টাকা জরিমানা করে। এতে পলাশী মোড় থেকে নিউ মার্কেট থানায় যাওয়ার সড়কের মাঝামাঝি কাঁটাবন এলাকায় গিয়ে ইলিয়াস মিয়া (৪৫) নামে ওই চালক তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। লালাবাগ থানার ওসি এম এম মোরশেদ জনকণ্ঠকে জানান, বৃহস্পতিবার দুপুরে পলাশী মোড়ে ট্রাফিক সার্জেন্টের কাছ থেকে মামলা খাওয়ার পর ইলিয়াস মিয়া নামের ওই ব্যক্তি নিজের ডিসকোভারি-১২৫ সিসি মডেলের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সার্জেন্ট তাকে এক হাজার টাকা জরিমানা করে। এতে ক্ষোভে ও হতাশায় তিনি কাঁটাবন এলাকায় নিরিবিলি স্থানে গিয়ে তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন। ওসি জানান, মোটরসাইকেল চালক ইলিয়াস মিয়ার আগে কাপড়ের দোকান ছিল। করোনার কারণে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় কয়েক মাস আগে থেকে তিনি এ্যাপসে রাইড শেয়ারিং শুরু করেন। ইলিয়াস মিয়ার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। তিনি ডেমরায় মাতুয়াইল এলাকায় থাকেন।

এ ব্যাপারে ট্রাফিকের ডিসি (লালবাগ) মেহেদী হাসান জনকণ্ঠকে জানান, পলাশীর মোড়ে হেলমেট না থাকার কারণে সার্জেন্ট তার বিরুদ্ধে মামলা দেয়। মামলা দেয়ার প্রায় ৪০ মিনিট পর কাঁটাবন এলাকায় নিরিবিলি জায়গায় গিয়ে তিনি মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেন। এই মামলার আগে ট্রাফিক আইন অমান্য করার অভিযোগে তার বিরুদ্ধে আরও দুটি মামলা হয়। কিন্তু সেগুলো তিনি নিষ্পত্তি করেননি। তারপরেও তার কোন কথা থাকলে আমাদের সঙ্গে সরাসরি কথা বলতেন। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, দুপুর সোয়া ২টার দিকে কাঁটাবন এলাকায় বাইকার নিজের বাইকে আগুন ধরিয়ে দেন। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’র এক চালক।

শীর্ষ সংবাদ:
চট্রগ্রামে ঝুট গুদামে আগুন ॥ চার ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে         ২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি