রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুমকির ‘গুলশান এভিনিউ-সিজন টু’

চুমকির ‘গুলশান এভিনিউ-সিজন টু’

স্টাফ রিপোর্টার ॥ বাংলাভিশনে ১ ডিসেম্বর থেকে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ-সিজন টু’। নাটকটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নাট্যাঙ্গনের প্রিয় মুখ ফারজানা চুমকি। নাটকটি রচনা করেছেন ভারতের শীবাশীষ বন্দ্যোপাধ্যায়। নির্মাণ করছেন নিমা রহমান। নাটকের নির্বাহী প্রযোজক তারিক আনাম খান।

এই ধারাবাহিকে ফাহমিদা চরিত্রে অভিনয় করেছেন ফারজানা চুমকি। ধারাবাহিকে তার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানান তিনি। তার বিপরীতে আছেন শাহীন। এরইমধ্যে অনেকগুলো পর্বে চুমকি কাজ করেছেন। চুমকি বলেন, নাটকের গল্পে তো নতুনত্ব আছেই। প্রত্যেকটি চরিত্রই যথেষ্ট গুরুত্বপূর্ণ। যদিও নিমা আপা নাটকটি নির্মাণ করছেন, তারিক আনাম ভাইও ভীষণ সহযোগিতা করছেন। যে কারণে কাজটি খুব ভালো হচ্ছে। আমি ব্যক্তিগতভাবে এবারের ‘গুলশান এভিনিউ’ নিয়ে একটু বেশিই আশাবাদী। আমার কাছে মনে হচ্ছে প্রচারে এলেই নাটকটি দর্শকের মধ্যে সাড়া ফেলবে। এ কারণে একজন শিল্পী হিসেবে কাজ করে আমি সন্তুষ্ট। বাকিটা আসলে দর্শকেরই ওপর নির্ভর করছে। এদিকে চুমকির অভিনীত প্রথম সিনেমা ‘পাপ পূণ্য’ মুক্তির অপেক্ষায়। সিনেমাটি নির্মাণ করেছেন গিয়াস উদ্দিন সেলিম। এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদসহ আরও অনেকে। এই সিনেমাতে চুমকি রাবেয়া চরিত্রে অভিনয় করেছেন। ১৯৯৯ সালে চুমকি ঢাকা থিয়েটারের হয়ে মঞ্চে প্রথম অভিনয় করেন। মঞ্চে তার অভিনীত নাটক ‘যৈবতী কইন্যার মন’, ‘হাত হদাই’, ‘বন পাংশুল’, ‘প্রাচ্য’ ইত্যাদি। সর্বশেষ তিনি ‘একটি লৌকিক অথবা অলৌকিক স্টিমার’- নাটকে অভিনয় করেন। এটি নির্দেশনা দিয়েছিলেন শহীদুজ্জামান সেলিম।

শীর্ষ সংবাদ:
শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর         ১১ দফা বাস্তবায়নে ব্যঙ্গচিত্র নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন         ভারতীয় ট্রাক চালকদের অবরোধে হিলি বন্দরে আমদানি-রফতানি বন্ধ         ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ খতিয়ে দেখা হচ্ছে’         ‘খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার আহ্বান ফখরুলের’         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         মিয়ানমারে বিক্ষোভের উপর গাড়ি চালিয়ে ৫ জনকে হত্যা করল জান্তা বাহিনী         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক