রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জিৎ এবার খলনায়ক

জিৎ এবার খলনায়ক

সারা দেশের ৪৩টি প্রেক্ষাগৃহে চলছে জিৎ অভিনীত সিনেমা ‘বাজি। এ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। পূজায় সাধারণ সিনেমায় মুক্তি দেন না জিৎ। অঘোষিত নিয়ম হিসেবে ঈদে মুক্তি পায় তার সিনেমা। আর পূজা থেকে দেবের দখলে। কিন্তু করোনা বদলে দিয়েছে সব। ঈদে হল বন্ধ থাকায় পূজায় ‘বাজি’ মুক্তি দিয়েছেন জিৎ।

মুক্তির পর প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে সিনেমাটি। এরই মধ্যে নিজের নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন এ সুপারস্টার।

শনিবার (১৬ অক্টোবর) সকালে নিজের ইনস্টাগ্রামে নতুন সিনেমার পোস্টার শেয়ার করেছেন জিৎ। তা থেকে জানা যায়, জিতের নতুন সিনেমার নাম ‘রাবণ’।

পোস্টারে জিতের লুক নজর কেড়ে নেটিজেনদের। পোস্টারে ভিন্ন লুকে দেখা গেছে জিতকে। বেশ চমকে দিয়েছেন তিনি। লম্বা চুলের সঙ্গে মোটা গোঁফ। গাল ভর্তি দাঁড়ি আর ভ্রুতে কাটা দাগে দেখা গেছে জিতকে। তার চোখের মণিতেও ভিন্ন পাওয়া গেছে। একটি মণির রং বাদামী আর আরেকটি লাল।

জানা গেছে, ‘রাবণ’ সিনেমায় হিরো ইমেজ থেকে বেরিয়ে এসেছেন জিৎ। নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাকে! সিনেমাটি পরিচালনা করবেন এমএন রাজ। তিনি রাজা চন্দের সহকারী হিসেবে কাজ করেছেন। পরিচালক হিসেবে এটি তার প্রথম সিনেমা।

অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করবেন জিৎ। শিগগিরই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এদিকে পোস্টার প্রকাশের পর জিতকে শুভেচ্ছা জানিয়েছেন তারকাদের অনেকে। ইনস্টাগ্রামে কমেন্টস করেছে শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণী মৈত্র, এনা সাহা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস