শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় মোবাইলে মেসেজ পেয়ে কিশোরীকে উদ্ধার ॥ গ্রেফতার ২

নওগাঁয় মোবাইলে মেসেজ পেয়ে কিশোরীকে উদ্ধার ॥ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় অপহৃতা এসএসসি পরীক্ষার্থী এক কিশোরী অপহরণের পর পুলিশ সুপার তার মোবাইলে মেসেজ পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। ওই কিশোরীর বাড়ি জেলার মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নে।

এসময় ওই কিশোরীকে উদ্ধারের পর প্রধান অভিযুক্ত মাহমুদুল হাসান রকিকে গ্রেফতার করতে না পারলেও তার বাবা-মাকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় জেলা ডিবির কার্যালয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহহামন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, ওই কিশোরীকে উদ্ধারের পর জিঞ্জাসাবাদে জানা যায়, তার এক বান্ধবীর মাধ্যমে অভিযুক্ত রকির সঙ্গে পরিচয় হয়। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায় রকি বিভিন্ন ছেলেকে ডেকে এনে জিম্মি করতে বললে ওই কিশোরী রাজি হয় না। ফলে তাদের সম্পর্কের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। এরই এক পর্যায় গত ৩ অক্টোবর বিকেলে মেস থেকে বাড়ি যাবার উদ্দেশ্যে বের হলে জেলার মহাদেবপুর উপজেলার কদমতলী এলাকা থেকে রকি ওই কিশোরীকে অপহরণ করে সদর উপজেলার গাংজোয়ার তার নিজ বাড়িতে নিয়ে যায়।

এরপর তাকে মেরেফেলাসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়িতে রেখে ৯ দিন ধরে একাধিকবার ধর্ষণ এবং শারীরিক নির্যাতন চালায়। এরই এক পর্যায় সোমবার দিনগত রাতে ওই কিশোরী অপহরণকারী রকির মোবাইল থেকে পুলিশ সুপারের মোবাইলে মেসেজ করে তাকে উদ্ধারের কথা জানান।

এরপর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়ার সার্বিক দিক নির্দেশনায় রাতেই ওই কিশোরীকে উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় অপহরণকারী রকি পালিয়ে যায়। তবে রকির বাবা মোজাম্মেল হক এবং মা তাছলিমা বেগমকে আটক করা হয়। আটকের পর মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে ডিবির ওসি একেএম শামসুদ্দিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা