বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪

অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর মিরপুর মডেল থানার পীরেরবাগ এলাকা থেকে অপহরণের ৩৬ ঘণ্টা পর এক কিশোরীকে উদ্ধার করেছে র্যাব-৪। কিশোরীর বাবা মিরপুর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র্যাব-৪ অভিযান চালিয়ে অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুরের মো.ফয়সাল (১৯), ও মো নূর হোসেন ডালী (৪০), শরীয়তপুরের মো. সোহেল (১৮), কিশোরগঞ্জের রিয়াজ (১৯)।

র্যাব-৪ জানিয়েছে, গত ১৯ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর মডেল থানার পীরেরবাগ এলাকা থেকে এক কিশোরীকে ফুসলিয়ে একটি অজ্ঞাত নম্বরের সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। পরে ওই কিশোরীর বাবা মিরপুর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর র্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দুপুর ১টার দিকে ঢাকা মহানগরীর পল্লবী থানার কালসী এলাকায় অভিযানে যায়। সেখানে অভিযুক্ত সোহেলের বাসা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে চার অভিযুক্তকে গ্রেফতার করে র্যাব।র্যাব-৪ জানিয়েছে, আসামি নূর হোসেন ডালী আর্থিকভাবে অস্বচ্ছল। বাদীর কিশোরী কন্যার সঙ্গে তার ছেলে ফয়সালের প্রেমের সম্পর্কের বিষয়টি জানার পর দ্রুত বিয়ের জন্য ছেলেকে চাপ দেন।

র্যাব-৪ এর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,‘বিভিন্ন সময়ে তিনি এই বলে তার ছেলেকে প্রলুব্ধ করতেন যে, যদি বাদীর নাবালিকা কন্যাকে কোনোভাবে বিয়ে করতে পারে ফয়সাল তাহলে বাদীর সব সম্পত্তির মালিক হতে পারবে।’এরপর ফয়সাল ও তার সহযোগীরা গত ১৯ সেপ্টেম্বর পীরেরবাগ এলাকা থেকে কিশোরীকে অপহরণ করে।

র্যাব জানায়, জিজ্ঞাসাবাদে ফয়সাল জানিয়েছে অপহরণের পর তিনি ওই কিশোরীকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেছে। তাকে বিয়ে না করলে গলা টিপে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র্যাব-৪।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১