বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিরোজপুরে বন্দুক ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুরে বন্দুক ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুর সদর উপজেলার পশ্চিম চালিতাখালী গ্রাম থেকে শনিবার গভীর রাতে পলাশ সিকদার নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

এসময় পলাশের কাছ থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। পলাশ সিকদার (৩২) চালিতাখালী গ্রাম গ্রামের আফজাল সিকদারের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ জাকারিয়ার নেতৃতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করে। পলাশ অস্ত্র ব্যবসার পাশাপাশি ডাকাতির সাথে জড়িত ছিল বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

পলাশকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান পলাশের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে । এ বিষয়ে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানান হবে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১