বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে আওয়ামী লীগ জাপার সংঘর্ষ, ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষে নারী ও শিশুসহ ৭ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে সোনারগাঁ থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর গ্রামের আওয়ামী লীগের সমর্থক সাবেক মেম্বার আব্দুল হালিম ও জাতীয় পার্টি নেতা ছারোয়ার এবং মোক্তার হোসেনের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ৭ বছর যাবত বিরোধ চলে আসছে। গত সোমবার বেলা সাড়ে ৩টার দিকে আব্দুল হালিম মেম্বার তার দলবল নিয়ে উপজেলা পরিষদে যাওয়ার সময় জাতীয় পার্টি নেতা ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে থানা রুটের উপজেলা খাদ্য গুদামের সামনে জাতীয় পার্টি নেতা ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে নেতা আব্দুল হালিম মেম্বার, জসিমউদ্দিন ও নজরুল হামলা চালিয়ে নীলা ফুলা জখম করে। এরই জের ধরে রাত সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম মেম্বারের নেতৃত্বে ৫০-৬০ জনে মিলে ধারালো রামদা, টেঁটা, জুঁইত্তা চাপাতি, লোহাররড ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাতের আঁধারে জাতীয় পার্টি নেতা ছারোয়ার এবং মোক্তার হোসেনের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় বাড়িতে থাকা ৬টি সিসি ক্যামেরা, ২টি মোটরসাইকেল, বাড়ির বাউন্ডারির মেইন গেট, ঘরের দরজা, জানালা ও আলমারি আসবাবপত্র ব্যাপকভাবে ভাংচুর করে নগদ ৮ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়। এ সময় ছারোয়ারের স্ত্রী সালমা আক্তার, মেয়ে সাদিয়া, মারিয়া ও মোক্তারের মেয়ে রিজিতাসহ উভয় গ্রæপের ৭ জন আহত হয়। এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, ঘটনা শুনেছি এক পক্ষের মামলা নেয়া হয়েছে। আরেক পক্ষ অভিযোগ দিলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত