শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে আওয়ামী লীগ জাপার সংঘর্ষ, ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষে নারী ও শিশুসহ ৭ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে সোনারগাঁ থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর গ্রামের আওয়ামী লীগের সমর্থক সাবেক মেম্বার আব্দুল হালিম ও জাতীয় পার্টি নেতা ছারোয়ার এবং মোক্তার হোসেনের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ৭ বছর যাবত বিরোধ চলে আসছে। গত সোমবার বেলা সাড়ে ৩টার দিকে আব্দুল হালিম মেম্বার তার দলবল নিয়ে উপজেলা পরিষদে যাওয়ার সময় জাতীয় পার্টি নেতা ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে থানা রুটের উপজেলা খাদ্য গুদামের সামনে জাতীয় পার্টি নেতা ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে নেতা আব্দুল হালিম মেম্বার, জসিমউদ্দিন ও নজরুল হামলা চালিয়ে নীলা ফুলা জখম করে। এরই জের ধরে রাত সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম মেম্বারের নেতৃত্বে ৫০-৬০ জনে মিলে ধারালো রামদা, টেঁটা, জুঁইত্তা চাপাতি, লোহাররড ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাতের আঁধারে জাতীয় পার্টি নেতা ছারোয়ার এবং মোক্তার হোসেনের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় বাড়িতে থাকা ৬টি সিসি ক্যামেরা, ২টি মোটরসাইকেল, বাড়ির বাউন্ডারির মেইন গেট, ঘরের দরজা, জানালা ও আলমারি আসবাবপত্র ব্যাপকভাবে ভাংচুর করে নগদ ৮ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়। এ সময় ছারোয়ারের স্ত্রী সালমা আক্তার, মেয়ে সাদিয়া, মারিয়া ও মোক্তারের মেয়ে রিজিতাসহ উভয় গ্রæপের ৭ জন আহত হয়। এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, ঘটনা শুনেছি এক পক্ষের মামলা নেয়া হয়েছে। আরেক পক্ষ অভিযোগ দিলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩