বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গানচিত্রে নেহা

গানচিত্রে নেহা

স্টাফ রিপোর্টার ॥ এই প্রজন্মের তরুণ মডেল-অভিনেত্রী নেহা আক্তার। নিয়মিত মিউজিক ভিডিওতে কাজ করছেন তিনি। সম্প্রতি প্রকাশ পেয়েছে নেহার পাঁচটি মিউজিক ভিডিও। ধারাবাহিকভাবে ভিডিওগুলো ইউটিউবে মুক্তি পেয়েছে। মিউজক ভিডিওগুলো হচ্ছে-‘প্রয়োজনে কাছে আসা’ (মাহতিম সাকিব), ‘তোমায় মনে পড়ে না’ (সামস ভাই), ‘তোর আকাশে উড়ি (মোহাম্মদ মিলন), ‘আমার দোষের দোষী আমি (আকাশ মাহমুদ), ‘তোর ভাবনায় (মাহদি সুলতান)।

সব কয়টি মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রাজু আহম্মেদ। এ পর্যন্ত নেহা ৩০টির মতো মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। তার মধ্যে ২০টির পরিচালক রাজু।

নেহা আক্তার বলেন, এখন পর্যন্ত যেসব মিউজিক ভিডিওতে কাজ করেছি। প্রতিটি ভিডিওতে নতুনত্ব রয়েছে। দর্শক আমাকে নানামাত্রিক চরিত্রে দেখতে পাবে। আর গানগুলোর চিত্রায়ন করা হয়েছে চমৎকার সব লোকেশনে। আশা করছি, আমার এই কাজগুলো দর্শকদের বিনোদিত করবে। নেহা আরও বলেন, ভালো একজন শিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে কাজ করছি। কাজ খুব কম করব কিন্তু কাজের মান রেখে কাজ করে যেতে চাই। প্রতিটি গল্পে নতুনত্ব রাখা আমার জন্য চ্যালেঞ্জ। গল্পের সাথে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করতে পারাটা যেমন কষ্ট তেমন ভালোলাগা। ধন্যবাদ রাজু আহম্মেদ ভাইকে আমাকে ভিন্ন মাত্রায় অভিনয় করার সুযোগ তৈরি করে দেয়ার জন্য।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ‘মুকুট মণি’ আখ্যায়িত         শিশুদের কাছে আকর্ষণীয় মানসিক বিকাশে সহায়ক         বঙ্গবন্ধুর নামে বেঞ্চ উৎসর্গ ঐতিহাসিক ঘটনা ॥ প্রধানমন্ত্রী         জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশে প্রতিমাসে এক কোটি ভ্যাকসিন আসছে, অক্টোবরে ভারত থেকেও আসবে॥ নৌ প্রতিমন্ত্রী         জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         স্বাস্থ্য-র গাড়িচালক মালেক ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন         নামিদামি অফিসই ছিল তাদের টার্গেট         এহসান গ্রুপ ॥ ৭ দিনের রিমান্ড শেষে রাগীব ও তার ৩ ভাই কারাগারে         প্রতারণা মামলা : দুই মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর         টঙ্গীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ