বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর মিনহাজ মিয়া (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিনহাজ উপজেলার সোনাপুর গ্রামের মৃত আতিক উল্লার ছেলে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ। এর আগে দুপুরে উপজেলার নোয়াগাঁও গ্রামে বাড়ির পাশের ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনাপুর গ্রামের আতিক উল্লা বেশ কয়েক বছর আগে মারা যান। এরপর থেকে ছেলে মিনহাজকে নিয়ে মা নেহা বেগম তার বাবার বাড়িতে বসবাস করে আসছেন।

সোমবার (১৯ জুলাই) বাড়ি থেকে বের হওয়ার পর থেকে মিনহাজের আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে শিশু মিনহাজকে না পেয়ে মা নেহা বেগম মঙ্গলবার রাতে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ঘটনার পর থেকে নবীগঞ্জ থানার এসআই সমরীণ দাশের নেতৃত্বে একদল পুলিশ তদন্তে নামে।

অবশেষে আজ দুপুরে একদল পুলিশ সরেজমিনে বাড়ির আশপাশের এলাকা পরিদর্শন করে। এ সময় বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশু মিনহাজের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
ধামরাইয়ে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাস উল্টে খাদে, আহত ১০         অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প         ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন         সারাদেশে বাড়তে পারে বৃষ্টি         সাবমেরিন বিতর্ক ॥ ফ্রান্সের পাশে দাঁড়াল ইইউ         ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি ॥ তাপস         নড়াইলে মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড         বাবা-মাকে প্রশিক্ষণ দিয়েই অটিজম ঠেকানো সম্ভব ॥ গবেষণা         বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         জামিন চেয়ে হাইকোর্টে ‘শিশুবক্তা’ রফিকুল         ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভর্তি পরীক্ষা শুরু ১৭ অক্টোবর         ঝিনাইদহে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭         বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত         যুক্তরাষ্ট্র থেকে আরও ৮৯ লাখ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ         মেয়েরা শিক্ষিত হতে পারবে না, এমন ধারণা স্রেফ অনৈসলামিক॥ ইমরান খান         জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক         জাতিসংঘের বৈঠকে এসে ব্রাজিলের স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন         প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা         বিরোধ একপাশে সরিয়ে রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান বাইডেনের