শুক্রবার ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দীর্ঘ সংগ্রাম ত্যাগ, তিতীক্ষা ও ইতিহাস ঐতিহ্যের ৭২ বছর পার করছে আওয়ামী লীগ : আমু

দীর্ঘ সংগ্রাম ত্যাগ, তিতীক্ষা ও ইতিহাস ঐতিহ্যের ৭২ বছর পার করছে আওয়ামী লীগ : আমু

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্ট মন্ডলীর অন্যতম সদস্য ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু-এমপি বলেছেন, আওয়ামী লীগ দীর্ঘ সংগ্রাম ত্যাগ তিতীক্ষা ও ইতিহাস ঐতিহ্যের ৭২ বছর পার করে এসেছে। দীর্ঘ এই পদপরিক্রমায় বাংলাদেশের মুক্তি সংগ্রামের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করেছে বাঙ্গালীরা।

বঙ্গবন্ধু তার কৈশর জীবন থেকে বাঙ্গালীকে একটি স্বাধীন সার্বভৌম দেশ উপহার দেয়ার জন্য কারা ভোগসহ নির্যাতন সহ্য করে দ্বিধা বিভক্ত বাঙ্গালীকে একটি প্লাট ফর্মে এনে দেশকে পাকিস্তানের হাত থেকে মুক্ত করেছিলেন। এই ঐতিহ্যবাহী সংগঠনের ধারা বাহিকতা বজায় রাখার জন্য আওয়ামী লীগ কর্মী সমর্থকদের মানুষের জন্য কাজ করে যেতে হবে। এটাই জন্ম দিনে প্রতিশ্রুতি।

তিনি বুধবার বিকাল সাড়ে ৫টায় স্থানীয় শিল্পকলা মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির (ভার্চুয়াল) বক্তবে এ কথা বলেছেন। জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহআলমের সভাপতিত্বে আলোচনা সভায় সহসভাপতি মোবারেক হোসেন মল্লিক, সালেহ উদ্দিন আহম্মেদ সালেক, এম এ জলিল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, মাহবুব হোসেন, হাফিজুর রহমান ও জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

এর পূর্বে সদ্য সমাপ্ত ইউপি ও পৌরসভা নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী, মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যানদের আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সন্ধ্যায় একই ভ্যেনুতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্পকারখানা খোলা         করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২         নিয়ম-নীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে         আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল হেলেনার ॥ র‍্যাব         ‘১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’         সাংসদ অধ্যাপক আলী আশরাফ আর নেই         ৩১ আগস্ট পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়-কিন্ডারগার্টেনের ছুটি বাড়ালো         ‘অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর’অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯৩         ১৪ থেকে ২৮ জুলাই পর্যন্ত দেশে ২৬২ টি দুর্ঘটনায় ২৯৫ জন নিহত         অলিম্পিকে দক্ষিণ আফ্রিকার সাঁতারু তাতিয়ানার বিশ্বরেকর্ড         করোনার ডেল্টা ধরণটি দ্রুততায় একজন থেকে আরেকজনে ছড়াচ্ছে         চীন থেকে সিনোফার্মের ৩০ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে         রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু         যুক্তরাষ্ট্রে টিকাগ্রহীতাদের ১০০ ডলার করে প্রণোদনা দিতে বললেন বাইডেন