বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন ॥ তোফায়েল

শেখ হাসিনা দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২০ জুন ॥ ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’ ভোলার অসহায় মানুষের সাহায্যে ও আর্তমানবতার সেবায় দৃষ্টান্ত স্থাপন করেছে। বৃদ্ধাশ্রম, শিক্ষাবৃত্তি, চিকিৎসাসেবা ও কর্মসংস্থানে ফাউন্ডেশন একের পর এক অবদান রেখে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে দুর্ঘটনায় হাতের কব্জি বিচ্ছিন্ন হওয়া যুবক মোঃ মিজানুর রহমানের কর্মসংস্থানের জন্য পৌনে দুই লাখ টাকার একটি ইজিবাইক দেয়া হয়। অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক মন্ত্রী, ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেন, আমার যা কিছু আছে, সবই ফাউন্ডেশনে যাবে। ভোলায় একটা ফার্ম (খামার) আছে, সেটা বিক্রি করে যে টাকা পাব, তা ফাউন্ডেশনে দান করব। আমি জনহিতকর কাজ করি। দোয়া করবেন, সারাজীবন যেন মানুষকে সাহায্য করতে পারি।

তোফায়েল আহমেদ বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ জড়িতকণ্ঠে বলেন, বঙ্গবন্ধু তাকে অতি স্নেহ করতেন। তার রাজনৈতিক সচিব করেছেন। বঙ্গবন্ধুর স্নেহ, ভাল জানাই হচ্ছে তার জীবনের বড় সম্পদ। বঙ্গবন্ধুর কাছ থেকে যা পেয়েছি, তা কোনদিন শোধ করতে পারব না। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বিশ্বে সম্মানিত ও মর্যাদাশালী। দেশে এখন করোনার যথেষ্ট টিকা আছে উল্লেখ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী টিকার বিষয় যেসব পদক্ষেপ নিয়েছেন সেগুলো বিশ্বে প্রশংসিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক ই লাহী চৌধুরী, জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, তোফায়েল ফাউন্ডেশনের মহাসচিব মইনুল হোসেন বিপ্লব, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান বশির আহমেদ প্রমুখ।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ