রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্রীকে অপহরণ, গণধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, ১৬ জুন ॥ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের রাউৎগাঁও এলাকায় ৮ম শ্রেণীতে পড়ুয়া (১০) এক ছাত্রীকে তিনদিন আগে অপহরণ করে অজ্ঞাত স্থানে রেখে তিন বন্ধু মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে অপহৃত ওই ছাত্রীকে বাগবাড়িয়া কবরস্থান এলাকায় অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টেরিয়া হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বিকেলে থানায় মামলা দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, রাউৎগাঁও গ্রামের বাসিন্দা একটি কিন্ডারগার্টেন স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী। গত ১৩ জুন রবিবার সন্ধ্যায় একই এলাকার মুদি দোকানে সদাই কিনতে যায়। ওই সময় পেচাইন গ্রামের আম্বর আলীর ছেলে রমজান আলীর নেতৃত্বে জাকারিয়া, রাউৎগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে রায়হান ও আবু তালেবের ছেলে মেহেদী হাসান মিলে ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে সোমবার সকালে তার বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত পরিবারদের ওই ছাত্রীকে ফিরিয়ে দেয়ার জন্য চাপ প্রয়োগ করলে অপহরণকারীরা বুধবার দুপুরে বাগবাড়িয়া কবরস্থান এলাকায় ওই ছাত্রীকে অসুস্থ অবস্থায় রাস্তার মধ্যে ফেলে যায়।

ছাত্রীর বাবা বলেন, অপহরণ করে তিনদিন অজ্ঞাত স্থানে আটকে রেখে তারা আমার মেয়েকে গণধর্ষণ করেছে। অপহরণকারীদের পরিবারকে চাপ দিলে আমার মেয়েকে অসুস্থ অবস্থায় রাস্তার মধ্যে ফেলে যায়। আমার মেয়ের সুষ্ঠু বিচার দাবি করছি।

তালতলার তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

শীর্ষ সংবাদ:
ঢাকায় শ্রমজীবী মানুষের ঢল ॥ দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহন         সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক         গ্রামের মানুষও টিকার প্রস্তুতি নিচ্ছে         রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’