বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোর নিহত

শ্রীপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোর নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে মঙ্গলবার বিকেলে বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে।

নিহতরা হলো- গাজীপুরের কাপাসিয়া থানাধীন কান্দানিয়া গ্রামের অলি উল্ল্যাহ্'র ছেলে তরিকুল ইসলাম (১৮) ও একই গ্রামের আব্দুল হকের ছেলে মেহেদী হাসান (১৯) ।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, মঙ্গলবার বিকেলে কাপাসিয়া থেকে একই মোটরসাইকেল চড়ে তরিকুল ও মেহেদী হাসান কাপাসিয়া থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল।

পথে শ্রীপুর থানাধীন রাজাবাড়ি এলাকার এসিআই কারখানার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কাপাসিয়াগামী রাজদূত পথের সাথী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এঘটনায় ওই দুই কিশোর মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে। এতে তরিকুল ইসলাম ঘটনাস্থলেই ও মেহেদী হাসান হাসপাতালে নেয়ার পথে মারা যান। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ