বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের জবাই করা লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ১৩ জুন ॥ দক্ষিণ কেরানীগঞ্জের শরীফনগর আবাসিক এলাকার রোডের পাশের ডোবা থেকে অজ্ঞাত (২৫) যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যা সাতটার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের পরনে ছিল আকাশি রঙের গ্যাবাডিন প্যান্ট ও বিস্কুট কালারের গেঞ্জি।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন শরীফনগর আবাসিক এলাকার রোডের পাশের ডোবায় লাশ দেখে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে খবর দেয়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই। তাকে জবাই করে হত্যা করা হয়েছে, এছাড়াও বুকে ও পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, এই হত্যাকান্ডের বিষয়টি আমরা খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছি এবং জেলার যে উর্ধতন পুলিশ কর্মকর্তারা রয়েছেন তাদেরও অবগত করেছি। এখন পর্যন্ত লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ