বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে মেয়রের ছেলের হাতে নারী কাউন্সিলর লাঞ্ছিত

সংবাদদাতা, মুন্সীগঞ্জ, ১৩ জুন ॥ মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের ছেলে মানিকের বিরুদ্ধে এক নারী কাউন্সিলরকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। রবিবার দুপুর ১২টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন ওই পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হাসিনা পারভিন। সংবাদ সম্মেলনে তিনি জানান, ৭ জুন সোমবার রাতে মিরকাদিম এলাকায় স্থানীয় সুমন হাজীর বাড়িতে একটি সালিশে যাই, সেখানে সালিশী বৈঠকে হক কথা বলায় পৌর মেয়রের ছেলে মানিক তার সহযোগী রন্টি, লিমল, মাইন উদ্দিন ও রিঙ্কুসহ বেশ কয়েকজন আমাকে কিল-ঘুষি ও লাথি মারে, বোরকা টেনে ছিঁড়ে ফেলে। আমার ছেলে রাজু, বদরুদ্দোজা ও স্বামী কালু মিয়া আমাকে বাঁচাতে এলে তাদের ওপর হামলা চালায় তারা।

তিনি আরও বলেন, উচিত কথা বলায় আজ আমাকে নির্যাতনের শিকার হতে হলো। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা আশ্বাস দেয়ায় আমি বিচারের অপেক্ষায় ছিলাম। তবে কেউ আমাকে সাহায্য করেননি। আমি রাষ্ট্রের কাছে বিচার চাই। অভিযোগটি মিথ্যা দাবি করে মেয়র আব্দুস সালামের ছেলে মানিক জানান, সেদিন বিচারে হাসিনা পারভিনের ছেলে রাজু মদ্যপ ছিলেন। তারা এসে পঞ্চায়েতের ওপর উল্টাপাল্টা কথা বলছিলেন। গোলমালের খবর শুনে আমি সেখানে যাই। তারা আমার বাবার রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে আমাদের হেয় করার জন্য মিথ্যা অভিযোগ করছেন।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ