বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবাকে গণধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১২ জুন ॥ শেরপুরে ভাইকে গাছে বেঁধে রেখে এক বিধবা তরুণীকে (২৩) গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের প্রত্যন্ত পল্লী ইলশা গ্রামে ওই ঘটনা ঘটে। এদিকে ওই ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে লছমনপুর ইউনিয়নের সজীব মিয়া (২১) ও বিল্লাল হোসেন (৪৫)। গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে সাতদিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারিন ফারজানা ১৬ জুন ওই বিষয়ে শুনানির তারিখ ধার্যক্রমে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে একই দিন দুপুরে জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর শহরের গৃর্দানারায়ণপুর এলাকার বাসা থেকে ওই বিধবা তরুণী তার এক ভাইকে সঙ্গে নিয়ে অটোরিক্সাযোগে সদর উপজেলার ঘুঘুরাকান্দি-বেতমারী ইউনিয়নের হাড়ুয়াপাড়া গ্রামে তার বাবার বাড়িতে যাচ্ছিলেন। ওই সময় লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামে পৌঁছামাত্র ৪ দুর্বৃত্ত তাদের বহনকারী অটোরিক্সার পথরোধ করে। এক পর্যায়ে ওই তরুণীর ভাইকে সংঘবদ্ধ দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সড়কের পাশে একটি জঙ্গলে গাছে বেঁধে রেখে ওই বিধবা তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। ওইসময় তরুণী ও তার ভাইয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং সজীব ও বিল্লাল নামে দুজনকে আটক করে। পরে খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে এবং আটক দুজনকে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় গণধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে চারজনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ