শুক্রবার ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন মাস পর শুটিংয়ে আবুল হায়াত

তিন মাস পর শুটিংয়ে আবুল হায়াত

অনলাইন ডেস্ক ॥ প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে ফিরে এসেছেন বর্ষীয়ান অভিনেতা আবুল হায়াত। লকডাউনের এই পরিস্থিতিতে তাই অনেকটা সময় কাজ থেকে বিরত ছিলেন। তাও সেটা তিন মাস তো হবেই।

অবশেষে কাজে ফিরলেন তিনি। গতকাল (১১ জুন) ‘বাবা তোমাকে ভালোবাসি’ শিরোনামে একটি নাটকের শুটিংয়ে অংশ নেন এই গুণী। এটি পরিচালনা করছেন প্রবীর রায় চৌধুরী।

আবুল হায়াত জানালেন, করোনায় আক্রান্ত হওয়া ও পরবর্তী জটিলতার জন্য এই দীর্ঘসময় বিরতি নিয়েছিলেন। শারীরিকভাবে সুস্থতা বোধ করলে অভিনয়ে ফিরতে চেয়েছিলেন। তাই করছিলেন অপেক্ষা।

ফেরা প্রসঙ্গে এই তারকার ভাষ্য, তিন মাসের বিরতি তো হবেই। কাজটাকে আমি ভালোবাসি। তাই ফিরতে পেরে খুবই ভালো লাগছে। অপেক্ষা করছিলাম সময় ও সুযোগের। মনে হলো, এখন বোধহয় করতে পারি। বাবা তোমাকে ভালোবাসি’ নাটকটিতে আরও অভিনয় করছেন মামুনুর রশীদ ও ফজলুর রহমান বাবু। এতে আবুল হায়াতের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তাসনিয়া ফারিণ।

উল্লেখ্য, গত ৩১ মার্চ করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আবুল হায়াত। হার্টে স্ট্যান্ট পরানো বলে চিকিৎসকেরা এই অভিনেতাকে নিয়ে অনেকটাই সাবধান ছিলেন। সেসময় দ্রুত তাকে প্লাজমা দেওয়া হয়। এরপর বাসায় ফিরে যান। ১৮ এপ্রিল করোনা টেস্টের ফল হাতে পেলে জানতে পারি, তিনি নেগেটিভ।

শীর্ষ সংবাদ:
১ আগস্ট থেকে রফতানিমুখী শিল্পকারখানা খোলা         করোনা ভাইরাসে আরও ২১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩ হাজার ৮৬২         নিয়ম-নীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে         আলোচিত সেফুদার সঙ্গে লেনদেন ছিল হেলেনার ॥ র‍্যাব         ‘১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’         সাংসদ অধ্যাপক আলী আশরাফ আর নেই         ৩১ আগস্ট পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়-কিন্ডারগার্টেনের ছুটি বাড়ালো         ‘অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর’অভিযোগে গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯৩         ১৪ থেকে ২৮ জুলাই পর্যন্ত দেশে ২৬২ টি দুর্ঘটনায় ২৯৫ জন নিহত         অলিম্পিকে দক্ষিণ আফ্রিকার সাঁতারু তাতিয়ানার বিশ্বরেকর্ড         করোনার ডেল্টা ধরণটি দ্রুততায় একজন থেকে আরেকজনে ছড়াচ্ছে         চীন থেকে সিনোফার্মের ৩০ লাখ টিকা ঢাকায় পৌঁছেছে         রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু         যুক্তরাষ্ট্রে টিকাগ্রহীতাদের ১০০ ডলার করে প্রণোদনা দিতে বললেন বাইডেন