বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে স্বামীর পরকীয়ার জেরে প্রাণ গেল স্ত্রীর

নাটোরে স্বামীর পরকীয়ার জেরে প্রাণ গেল স্ত্রীর

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে তার প্রেমিকের অন্তঃস্বত্বা স্ত্রীকে হত্যা করেছে মতিউর। পুলিশের কাছে গ্রেফতার হয়ে এমন লোমহষর্ক তথ্য দিয়েছেন বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মতিউর রহমান। অভিযুক্ত মতিউরর রহমান (৩৭) বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের আকবর হোসেনের ছেলে। শুক্রবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সংবাদ বিফ্রিংয়ে এসব তথ্য জানান নাটোরের নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক যোবায়ের।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, দীর্ঘদিন ধরে মতিউর রহমানের স্ত্রী আসমাথর সাথে প্রতিবেশী রাশিদুল ইসলামের পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। এনিয়ে এলাকায় একাধিকবার সালিশ বৈঠক হলেও তারা অবৈধ সম্পর্ক বজায় রাখে। এরই ধারাবাহিকতায় গত ৩১ মে রাশিদুল স্ত্রী শাহিনুরকে রেখে আসমাকে নিয়ে পালিয়ে যায়। এদিকে স্ত্রী আসমা পালিয়ে যাওয়ায় চরম ক্ষিপ্ত হয়ে প্রতিশোধের জন্য সুযোগ খুঁজতে থাকে মতিউর। ২জুন রাতে শাহিনুরের শ্বাশুড়ী, দেবর রশিদ ও তার বউ ও মেয়ে পাশ্ববর্তী গ্রামে মাদার গান শুনতে যায় এবং শাহিনুর ১ বছরের ছেলেকে নিয়ে টিনের ঘরে ঘুমিয়ে পড়ে। এই সুযোগ মতিউর রহমান ঘরে প্রবেশ করে হাসুয়া দিয়ে ঘুমন্ত শাহিনুরের গলা ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে পুলিশ আসমা ও রাশিদুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তদন্তের পর হত্যাকান্ডে মূল অভিযুক্ত মতিউরকে ১০জুন গ্রেফতার করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া         করোনার এই সময়ে ফুলের স্নিগ্ধ রূপ-সুরভীতে ছন্দময় রাজশাহীনগরী         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’         মানবপাচারের অভিযোগে অমির ৯ সহযোগী গ্রেফতার         উস্কানির মুখেও ধৈর্যের পরিচয় দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী ॥ কাদের         পাঁচ লাখ পুষ্টিবাগান স্থাপন করা হবে ॥ কৃষিমন্ত্রী