শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্যাটেলাইটের বিল বকেয়া : এসএটিভি ও চ্যানেল নাইনের সম্প্রচার বন্ধ

স্যাটেলাইটের বিল বকেয়া : এসএটিভি ও চ্যানেল নাইনের সম্প্রচার বন্ধ

অনলাইন রিপোর্টার ॥ স্যাটেলাইটের বকেয়া বিল পরিশোধ না করায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএটিভি ও চ্যানেল নাইনের সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়েছে। তবে আজ দুপুর দেড়টার মধ্যে এসএটিভি চালু হবে। আর আগামী রবিবার চ্যানেল নাইন পুনরায় চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুক্রবার (২১ মে) বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের (বিএসসিএল) চেয়ারম্যান শাহজাহান মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিদ্যুৎ বিল বাকি থাকলে যেমন লাইন বিচ্ছিন্ন করে দেওয়া হয়, ঠিক তেমনি আমাদেরও পদ্ধতি আছে। গতকাল (বৃহস্পতিবার) রাত থেকে এ দুটি টেলিভিশনের সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি বলেন, দুই টেলিভিশনের পক্ষ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। হয়ত আধা ঘণ্টা-এক ঘণ্টার মধ্যে এসএ টিভি চালু হয়ে যাবে। রবিবারে চ্যানেল নাইন চালু হতে পারে।

নাম প্রকাশে অনিচ্ছুক এসএটিভির একজন প্রতিবেদক জানান, ভুল বোঝাবুঝির কারণে এমনটি হয়েছে। গতকাল রাত থেকে সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়েছে। তবে খুব শিগগিরই চালু হবে।

তিনি জানান, শুধু এসএটিভি নয়, রাতে আরও কয়েকটি টেলিভিশনের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। অনেকে রাতেই বিল পরিশোধ করেছে।

শীর্ষ সংবাদ:
ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭         জেমি ডে’কে অব্যাহতি, সাফে বাংলাদেশের কোচ অস্কার         এসাইনমেন্ট জমার সাথে টাকার কোন সম্পর্ক নেই ॥ শিক্ষামন্ত্রী         সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী ৩ দিনের রিমান্ডে         বাংলাদেশের বন্দর ব্যবহারে আগ্রহী নেপাল         ছাত্র রাজনীতিকে জ্ঞান ও মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠার আহ্বান কাদেরের         চন্দ্রিমা উদ্যানে জিয়ার লাশ থাকার প্রমাণ নেই ॥ তথ্যমন্ত্রী         জামালপুরের মাদরাসার তিন ছাত্রী ঢাকা থেকে উদ্ধার ॥ পাচার হয়নি, পালিয়েছিল         নিরাপত্তাজনিত কারণে বাতিল হল নিউজিল্যান্ডের পাকিস্তান সফর         কারাগারে বন্দি মুসলিমের ব্যবহারে মুগ্ধ হয়ে কারারক্ষীর ইসলাম গ্রহণ         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         দিনাজপুরে তিনটি মসজিদে অভিযান, জঙ্গী সন্দেহে ৬১ জন আটক         কক্সবাজার সৈকতে এক যুবকের সলিল সমাধি         রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে জেএসএস নেতার মৃত্যু         নীলফামারীতে সড়ক দুঘর্টনায় যুবক নিহত         বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত         মিরপুরে পরিত্যক্ত ড্রামের ভেতর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার         ম্যানগ্রোভ ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশি আলোকচিত্রী মুশফিক