বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরের বড়াইগ্রামে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

নাটোরের বড়াইগ্রামে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে আলু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নুরজাহান (৩২) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি মুচিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নুরজাহান একই এলাকার মিলন উদ্দিনের স্ত্রী।

নিহতের স্বামী মিলন জানান, তিনি সকালে স্ত্রী ও ২ ছেলে মেয়েকে নিয়ে মহাসড়কের পার্শ্বে সবজির জমিতে ভেন্ডি তোলার জন্য যাচ্ছিলেন। তিনি ও তার পুত্র মোহিন মহাসড়ক পার হতে পারলেও স্ত্রী নুরজাহান ও মেয়ে জান্নাতুল রাস্তা পার হতে না পেরে মহাসড়কের পার্শ্বেই দাড়িয়ে অপেক্ষা করছিল। এদিকে পাবনাগামী একটি আলু বোঝাই ট্রাক (খুলনা মেট্রো ট-১১-১৬৩২) নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দিকে এগিয়ে যায়। এসময় নিশ্চিত মৃত্যু জেনে নুরজাহান তার মেয়েকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া মাত্রই ট্রাকটি নুরজাহানকে চাপা দেয়। এতে শিশু কন্যা জান্নাতুল প্রাণে বেঁচে গেলেও ঘটনাস্থলেই নুরজাহানের মৃত্যু হয়। এসময় নাটোর-পাবনা মহাসড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, নুরজাহান নামে এক গৃহবধূ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা