বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় প্রাইভেটকার ও ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৬

খুলনায় প্রাইভেটকার ও ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৬

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ঘে ইজিবাইক চালক আবু তাহের নিহত ও অপর ৬ ব্যক্তি আহত হন। রবিবার বেলা ১১টার দিকে জেলার ফুলতলা উপজেলার খুলনা-যশোর মহাসড়কের বেজেরডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলতলা থেকে নওয়াপাড়াগামী একটি ইজিবাইক অপর একটি ইজিবাইককে অতিক্রম করার সময় খুলনাগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রূপসা উপজেলার খাজাডাঙা গ্রামের আবু সাঈদের পুত্র ইজিবাইক চালক আবু তাহের শেখ (৫০), ইজবাইকের যাত্রী ইকবাল হোসেন (৫০) তার স্ত্রী সাবিনা (৩৫) ও তাদের দুই মাস বয়সী সন্তান, অভয়নগর পায়রা গ্রামের মুনছুর আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭০), রাজঘাট গ্রামের গোলাম রসুলের পুত্র রবিউল (৪৫) এবং পথচারী রাড়ীপাড়া গ্রামের দুলদুলের কন্যা আয়েশা খাতুন (৭) আহত হলে তাদেরকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত আবু তাহের শেখ ও আয়েশা খাতুনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে পথিমধ্যে আবু তাহেরের মৃত্যু ঘটে।

নিহত ইজিবাইক চালক আবু তাহের শেখের পকেটে তার জাতীয় পরিচয়পত্র এবং নগদ ২৫ হাজার ৩শ’ ২১ টাকা পাওয়া গেলে সেটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার জিম্মায় রাখা হয়। দুর্ঘটনার পর হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও প্রাইভেট কার জব্দ এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা