রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদ আয়োজনে সাহায্যের দরজা কখনো বন্ধ হবে না : মেয়র জাহাঙ্গীর

ঈদ আয়োজনে সাহায্যের দরজা কখনো বন্ধ হবে না : মেয়র জাহাঙ্গীর

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, সবার সাহায্যের দরজা বন্ধ হয়ে গেলেও ঈদ আয়োজনে জাহাঙ্গীর আলমের সাহায্যের দরজা কখনো বন্ধ হবে না।

শেখ হাসিনার নেতৃত্বের গাজীপুর সিটি কর্পোরেশনে উন্নয়নের পাশাপাশি এখানকার জনগনের ভাগ্যের উন্নয়নেও গাজীপুর সিটি কর্পোরেশন কাজ করে যাচ্ছে। করোনা সময়ে বন্ধ থাকা সিটির হাজার হাজার শিক্ষকদের দুঃখ দুর্দশার কথা মাথায় রেখে এবারের ঈদে যেন সবাই মিলেমিশে ঈদ আনন্দ করতে পারে সে ব্যবস্হাও নেয়া হয়েছে তার ব্যক্তিগত পক্ষ থেকে "ঈদ সম্মানী" দেয়ার মাধ্যমে।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই করোনার এই সংকটে কেউ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে না। বৃহস্পতিবার সিটির আঞ্চলিক কার্যালয়ে সাবেক টঙ্গী পৌরসভা হল রুমে শিক্ষকদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে "ঈদ সম্মানী" বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন, আওয়ামীলীগ নেতা সরকার নজরুল ইসলাম বিপ্লব। বক্তব্য রাখেন কাউন্সিলর জাহাঙ্গীর আলম, শিক্ষক শওকত আলী, হেদায়েত উল্লাহ, রফিকুল ইসলাম, ও আবদুল বাতেন প্রমুখ। সরকারী অনুদান বিহীন বেসরকারি স্কুল কলেজের প্রায় ৫ হাজার শিক্ষকদের মাঝে প্রতিজনে ৩ হাজার টাকা থেকে ৫ হাজার টাকা করে ঈদ সম্মানী প্রদান করা হয়েছে।

এ ছাড়াও গাজীপুর সিটির সকল মসজিদ মাদ্রাসার ইমাম মুয়াজ্জিন, সিটির ৩ হাজার শারিরীক প্রতিবন্ধী মানুষ, গার্মেন্টসের বিপুল সংখ্যক শ্রমিক এবং নিজদলীয় নেতাকর্মীদের মাঝে "ঈদ সম্মানী" সহায়তা প্রদান করা হয়। মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা সংকটকালেও জাঁকজমকপূর্ণভাবে জনগন ঈদ আনন্দের আয়োজনে শরীক হতে পারছেন।

শীর্ষ সংবাদ:
মুক্তিযোদ্ধার পাশাপাশি রাজাকারের তালিকা প্রকাশের সুপারিশ         ৭ পুলিশ সাসপেন্ড ॥ ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা         ভূমধ্যসাগর পাড়ির সময় ১৬৪ বাংলাদেশী উদ্ধার         ঢাকায় এবার বসবে কোরবানির ২২ হাট         বিমান বাহিনী প্রধানের এয়ার মার্শাল র‌্যাঙ্ক পরিধান         সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট