শুক্রবার ৩১ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় ভ্যানচালককে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ শিবগঞ্জ উপজেলায় মোখলেছুর রহমান (৫৫) নামে এক ভ্যানচালককে জবাই করে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে ব্যাটারিচালিত রিক্সাভ্যান ছিনতাই করে নিয়ে যায় বলে পুলিশের ধারণা। সোমবার দুপুরে একটি পাটখেতে তার লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুরিয়া গ্রামের মৃত আলিমুদ্দিন ফকিরের ছেলে মোখলেছুর ব্যাটারিচালিত রিক্সাভ্যান চালাতেন। রবিবার বিকেলে তিনি বাড়ি থেকে রিক্সাভ্যান নিয়ে বের হন। এরপর রাতে আর বাড়ি ফিরেননি। সোমবার দুপুরে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে উত্তরকৃষ্টপুর গ্রামের একটি পাটখেতে তার জাবাই করা মরদেহ পাওয়া যায়।

নেত্রকোনায় কৃষক

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, মদন উপজেলায় প্রতিপক্ষের কিল-ঘুষিতে আবুল কাশেম (৬৫) নামের এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আবুল কাশেমের বাড়ি ওই উপজেলার নায়েকপুর ইউনিয়নের বরাটি গ্রামে। জানা গেছে, মাড়াইকল দিয়ে ধান মাড়াই করাকে কেন্দ্র করে গত রবিবার বিকেলে আবুল কাশেমের সঙ্গে একই গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে লিংকনের তর্কবিতর্ক হয়। এ সময় লিঙ্কন ও তার লোকজন আবুল কাশেমকে বেধড়ক মারপিট করে।

পেকুয়ায় যুবক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে জানান পেকুয়ায় পূর্বশক্রতার জেরে আলী আকবর, জয়নাল আবেদীনসহ ও রিফা আক্তারকে গুলি এবং কুপিয়ে আহত করার ঘটনায় জয়নাল আবদীন (৩৬) মারা গেছেন। নিহত জয়নাল মগনামার আফজালীয়া পাড়ার মৃত নুরুন্নবীর পুত্র। রবিবার রাত ১২টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পটিয়ায় লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা পটিয়া চট্টগ্রাম থেকে জানান, চট্টগ্রামের পটিয়ায় গহীন জঙ্গল থেকে অজ্ঞাতনামা (৩০) একব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে পুলিশ উপজেলার হাইদগাঁও গ্রামের পাহাড়ের গহীন জঙ্গল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানান, গহীন জঙ্গলে মরদেহ ঝুলতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পটিয়া থানার এসআই সঞ্জয়সহ একদল পুলিশ রবিবার বিকেলে গেলেও লাশের সন্ধান পায়নি। পরের দিন সোমবার পুলিশের আরেকটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
বায়তুল মোকাররমে ঈদের জামাতে হাজারো মানুষ, মহামারী মুক্তির ফরিয়াদ         ইসরায়েলের যেকোনো স্থানে আঘাত হানতে সক্ষম হামাসের আইয়াশ-২৫০         হামাসকে ঠেকাতে আরও ৯ হাজার সেনা মোতায়েন করল ইসরায়েল         টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০ দল, ওয়ানডেতে ১৪ দলের ভাবনা         স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর