বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় ভ্যানচালককে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ শিবগঞ্জ উপজেলায় মোখলেছুর রহমান (৫৫) নামে এক ভ্যানচালককে জবাই করে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে ব্যাটারিচালিত রিক্সাভ্যান ছিনতাই করে নিয়ে যায় বলে পুলিশের ধারণা। সোমবার দুপুরে একটি পাটখেতে তার লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুরিয়া গ্রামের মৃত আলিমুদ্দিন ফকিরের ছেলে মোখলেছুর ব্যাটারিচালিত রিক্সাভ্যান চালাতেন। রবিবার বিকেলে তিনি বাড়ি থেকে রিক্সাভ্যান নিয়ে বের হন। এরপর রাতে আর বাড়ি ফিরেননি। সোমবার দুপুরে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে উত্তরকৃষ্টপুর গ্রামের একটি পাটখেতে তার জাবাই করা মরদেহ পাওয়া যায়।

নেত্রকোনায় কৃষক

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, মদন উপজেলায় প্রতিপক্ষের কিল-ঘুষিতে আবুল কাশেম (৬৫) নামের এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আবুল কাশেমের বাড়ি ওই উপজেলার নায়েকপুর ইউনিয়নের বরাটি গ্রামে। জানা গেছে, মাড়াইকল দিয়ে ধান মাড়াই করাকে কেন্দ্র করে গত রবিবার বিকেলে আবুল কাশেমের সঙ্গে একই গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে লিংকনের তর্কবিতর্ক হয়। এ সময় লিঙ্কন ও তার লোকজন আবুল কাশেমকে বেধড়ক মারপিট করে।

পেকুয়ায় যুবক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে জানান পেকুয়ায় পূর্বশক্রতার জেরে আলী আকবর, জয়নাল আবেদীনসহ ও রিফা আক্তারকে গুলি এবং কুপিয়ে আহত করার ঘটনায় জয়নাল আবদীন (৩৬) মারা গেছেন। নিহত জয়নাল মগনামার আফজালীয়া পাড়ার মৃত নুরুন্নবীর পুত্র। রবিবার রাত ১২টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পটিয়ায় লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা পটিয়া চট্টগ্রাম থেকে জানান, চট্টগ্রামের পটিয়ায় গহীন জঙ্গল থেকে অজ্ঞাতনামা (৩০) একব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে পুলিশ উপজেলার হাইদগাঁও গ্রামের পাহাড়ের গহীন জঙ্গল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানান, গহীন জঙ্গলে মরদেহ ঝুলতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পটিয়া থানার এসআই সঞ্জয়সহ একদল পুলিশ রবিবার বিকেলে গেলেও লাশের সন্ধান পায়নি। পরের দিন সোমবার পুলিশের আরেকটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা