শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২ মে ॥ বাড়ি থেকে ডেকে নিয়ে সম্রাট বিশ্বাস (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার রাত ১০টার দিকে সদর উপজেলার চুটলিয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সম্রাট বিশ্বাস চুটলিয়া গ্রামের সমির হোসেনের ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, শনিবার রাত ১০টার দিকে চুটলিয়া গ্রামের ভেকু মেশিন চালক সম্রাট বিশ্বাসকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী গোলাম হোসেনের ছেলে সবুজ হোসেন। পরে সবুজের বাড়ির পাশের পুকুর পাড়ে তার গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

নওগাঁয় কৃষক

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, রবিবার সকালে নওগাঁয় হাঁসাইগাড়ী বিলের উঠান থেকে অরুণ সাহানা (৫০) নামে এক সংখ্যালঘু কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অরুণ সাহানা একই এলাকার নামাহাতাশ গ্রামের মৃত রূপচাঁন সাহানার পুত্র।

জানা গেছে, অরুণ সাহানা গ্রামের পাশেই হাঁসাইগাড়ী বিলের মাঠে উঠান তৈরি করে প্রতি বছরের মতো এবারও ধান মাড়াই করে। শনিবার অরুণের ধান কাটা-মাড়াই সম্পন্ন হয়েছে। রাতে বাড়িতে খাবার শেষে ধান পাহারা দেয়ার জন্য মাঠে যান।

বগুড়ায় জবাই করা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, শনিবার বগুড়া সদরের দক্ষিণ বারপুর এলাকার একটি ধানখেত থেকে সোনা মিয়া (৩০) নামে এক ব্যক্তির জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। দু’দিন ধরে সে নিখোঁজ ছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। বগুড়া সদর থানা পুলিশ জানায়, দক্ষিণবারপুরের মৃত নান্নু মিয়ার ছেলে দলিল লেখক সোনা মিয়া বৃহস্পতিবার তারাবি’র নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। রাতে বাড়িতে না ফেরার পর পরিবারের লোকজন বিভিন্নস্থনে খোঁজাখুঁজি করে। শুক্রবার বিকেলে পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে বগুড়া সদর থানায় ডিডি করা হয়।

বরিশালে দুই শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, আন্তর্জাতিক শ্রমিক দিবসের দিন সকালে জেলার উজিরপুর উপজেলার দুটি এলাকার থেকে দুই শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উজিরপুর মডেল থানার ওসি মোঃ জিয়াউল আহসান জানান, উপজেলার কারফা গ্রামের কৃষক নগেন চন্দ্রের বাড়িতে ধান কাটতে আসা বাগেরহাট সদর থানার পিছিডেমা গ্রামের মৃত মনসুর শেখের পুত্র জব্বার শেখ (৫৮) শনিবার ভোরে একটি আম গাছের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। একইদিন দুপুরে উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের খালেক হাওলাদারের পুত্র ইজিবাইক চালক সবুজ হাওলাদারের (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মাদারীপুরে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, শনিবার রাতে রেশমা (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্থানীয়রা গৃহবধূর স্বামী ঠান্ডু জমাদার (৩৫)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। রেশমার পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে।

জানা গেছে, প্রায় এক বছর আগে শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের দাদন শেখের মেয়ে রেশমার (২০) সঙ্গে একই উপজেলার কুতুবপুর ইউনিয়নের তাহের ফকিরকান্দি গ্রামের ধলু জমাদারের ছেলে ঠান্ডু জমাদারের বিয়ে হয়।

পীরগঞ্জে স্কুল শিক্ষিকা

সংবাদদাতা পীরগঞ্জ ঠাকুরগাঁও থেকে জানান, রবিবার সকাল ৭টায় পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়নে বেগুনবাড়ি গ্রামে এক স্কুল শিক্ষিকা বিষপান করে নিজ শয়নকক্ষে আত্মহত্যা করেছে। বসভাঙ্গা বসন্তপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জেবুন নেছা (৪৫) পারিবারিক কলহের জের ধরে ওই দিন বিষপান করে আত্মহত্যা করেছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান