সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ১০

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে কমপক্ষে দশজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১৩ জন। বরিশালে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে দুজন, হবিগঞ্জের মাধবপুরে মোটরসাইকেল পিকআপ সংঘর্ষে পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি, মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা, রাজশাহীতে দম্পতিসহ তিনজন, ফরিদপুরে মধুখালিতে ভ্যানযাত্রী এবং শেরপুরে ট্রাকচাপায় শিশু নিহত হয়। মঙ্গলবার রাত ও বুধবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মালবাহী ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বরিশাল সদরের টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিলসহ (৫২) দুজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার বেলা সোয়া বারোটার দিকে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনার খবর পেয়ে বিএমপির বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২০) ও তার পিতা মোটরসাইকেল আরোহী মাওলানা হেলাল উদ্দিনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসার সময় চালক আলাউদ্দিন মারা যায়। গুরুতর আহত মাওলানা হেলাল উদ্দিনকে শেবাচিম হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুরে ছাত্রলীগ নেতা ॥ মাধবপুরে মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চুনারুঘাট পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমীর খান শিপন (২৫) ঘটনাস্থলেই নিহত এবং তার বন্ধু চাঁন মিয়া (২৩) গুরুতর আহত হন। নিহত আমীর খান শিপন ঘরড়াইল চুনারুঘাট পৌরসভার নাসির খানের ছেলে। বুধবার দুপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানে এ ঘটনা ঘটে।

মাগুরায় ব্যাংক কর্মকর্তা ॥ মাগুরায় সড়ক দুর্ঘটনায় অগ্রণী ব্যাংক মাগুরা শাখার ব্যাবস্থাপক মোঃ নজরুল ইসলাম (৪৯) নিহত হয়েছেন। তার বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নলডাঙ্গা গ্রামে।

শেরপুরে শিশু ॥ শেরপুরের নকলায় ট্রাকচাপায় আলেয়া আক্তার নামে ছয় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরে নকলা-নালিতাবাড়ী সড়কের ধনাকুশা পুরাতন বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত আলেয়া আনোয়ার হোসেনের মেয়ে।

গোবিন্দগঞ্জে ব্যবসায়ী ॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালী-হাওয়াখানা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে বুধবার বেলা ১১টায় ট্রাকচাপায় আব্দুল বাদশা (৬৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত এবং তিনজন আহত হয়েছেন। আব্দুল বাদশার বাড়ি তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে। আহতরা হলেন কাটাখালী গ্রামের নজরুলের ছেলে রানা (৩২), হাতিয়াদহ গ্রামের সবেদ আলীর ছেলে ফেরদৌস (৩৮) ও গন্ধববাড়ী গ্রামের সাত্তারের ছেলে আমিরুল (৪০)।

গলাচিপায় ১০ জন আহত ॥ পটুয়াখালীর গলাচিপায় ট্রাক, ট্রলি ও বোরাকের ত্রিমুখী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে গলাচিপা-পটুয়াখালী সড়কের আমখোলা সিকদার বাড়ির সামনে। গুরুতর আহত ছয়জনকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহীতে দম্পতিসহ ৩ ॥ রাজশাহীতে সিএনজিচালিত অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অন্যজন সিএনজি অটোরিক্সার চালক।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার (৫৫), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং সিএনজি অটোরিক্সার চালক আনসার আলী (৪৫)। তার বাড়ি গোমস্তাপুর উপজেলার বাগডাস গ্রামে। বাবার নাম ইসাহাক বিহারী।

মধুখালীতে ভ্যানযাত্রী ॥ ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ শ্রমিক আহত হয়েছে। বুুধবার বিকেল ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর রায়পুর ইউনিয়নের ব্রাহ্মণকান্দা বাজার এলাকায় বাজারগামী ভ্যানগাড়িকে ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৯-৬৪০৫) ধাক্কা দিলে ভ্যান আরোহী কুরবান আলী সরদার (৬৫) নিহত এবং ভ্যানযাত্রী ৩ জন আহত হয়।

শীর্ষ সংবাদ:
১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি         লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         করোনা ভাইারাস ॥ আক্রান্তের সংখ্যায় ব্রাজিলকে ছাড়াল ভারত         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা