বৃহস্পতিবার ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান

পাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান

অনলাইন রিপোর্টার ॥ পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি এলাকায় অবৈধ অস্ত্র তৈরির কারখানা ও আব্দুল্লাহ আল মনসুর মিঠু (৩৫) ও আব্দুল আল ছিয়াম কাজী (২২) নামের দুজনকে আটক করেছে পুলিশ। এসময় কারখানা থেকে ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

আজ সোমবার (৮ মার্চ) বিকেলে পাবনা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালিয়ে এই কারখানার সন্ধান করে। আটককৃতরা হলেন- পাবনার বেড়া উপজেলার রাকশা গ্রামের আব্দুল্লাহ আল মনসুর মিঠু ও রাজনারায়নপুর গ্রামের আব্দুল আল ছিয়াম কাজী।

এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল জানতে পারে যে, নাটিয়াবাড়ি এলাকার একটি বাড়িতে অবৈধ অস্ত্র তৈরির কারখানা আছে। পরে জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশে আমিনপুর থানার নাটিয়াবাড়ি এলাকার আলম হোসেনের বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই বাড়ি থেকে একটি পিস্তল, একটি রিভলবার ও দু’টি দেশি তৈরি শাটারগান উদ্ধার করা হয়। সেইসঙ্গে দুইজনকে হাতেনাতে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই অবৈধ অস্ত্র তৈরির বিষয়টি স্বীকার করেছ। আটক দু’জনের বিরুদ্ধে অবৈধ অস্ত্র তৈরির আইনে মামলায় দায়ের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬         ফের ‘করোনা বুলেটিন’ চালু হচ্ছে         করোনা : ক্রেতাশূন্য ইফতারের দোকান         আব্দুল মতিন খসরু আর নেই         করোনা : চলে গেলেন শামসুজ্জামান খান         করোনা মোকাবেলায় প্রযুক্তির অবকাঠামো সহায়ক ভূমিকা পালন করছে: পলক         বিদেশগামী কর্মীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট চালু         সম্মিলিত শক্তি দিয়ে করোনা ভাইরাসকে প্রতিহত ও পরাজিত করতে হবে ॥ কাদের         রাজধানীর রাস্তায়-রাস্তায় পুলিশের চেকপোস্ট         ভার্চ্যুয়ালি বর্ষবরণ করল ছায়ানট         যানবাহন পারাপারের ব্যাপারে যা জানাল দৌলতদিয়া ঘাট কর্তৃপক্ষ         করোনা ভাইরাস ॥ একদিনে সর্বোচ্চ মৃত্যু ব্রাজিলে         এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি'র মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         হেফাজতের কেন্দ্রীয় নেতা মুফতি শরিফ উল্লাহ একদিনের রিমান্ডে         কিছু গণমাধ্যমের সমালোচনা আমাদের মনোবল ভেঙে দিচ্ছে ॥ স্বাস্থ্য ডিজি         নববর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রা         দৌলতদিয়ায় ফেরি বন্ধ, অপেক্ষায় কয়েকশ পণ্যবাহী ট্রাক         ভারতে একদিনে ১ লাখ ৮৪ হাজারের বেশী করোনা ভাইরাসের রোগী শনাক্ত         বাঙালিদের বৈশাখী শুভেচ্ছা জানালেন জো বাইডেন         ৬০ মাত্রায় ইউরেনিয়াম সমৃদ্ধি শুরু করছে ইরান