মঙ্গলবার ২৯ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু

একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ প্রেমের পরিণতি, প্রেমিক মোঃ রাজুর (৩০) আত্মহননের মধ্য দিয়ে; আর প্রেমিকা সুমাইয়া (১৮) হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে। এই যুগল বৃহস্পতিবার সন্ধ্যায় একই সঙ্গে কীটনাশক পান করে আত্মহননের পথ বেচে নিয়েছিল। যেন অন্ধ প্রেমের পরিণতি মৃত্যু, এটাই চেয়েছিল এরা। প্রথমে কুয়াকাটা হাসপাতালে, পরে রাত আট টায় কলাপাড়া হাসপাতালে অচেতন অবস্থায় উভয়কে নিয়ে আসলে চিকিৎসারত অবস্থায় রাজু মৃত্যুর কোলে ঢলে পড়ে। পারিবারিক স্বীকৃতি না মেলায় এ যুগল আত্মহননের পথে ধাবিত হয়। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুর বন্দরের এ ঘটনাটি এখন সর্বত্র আলোচিত হচ্ছে। যেন এ যুগের লাইলি-মজনু হতে চেয়েছিল ওরা। আরও কত কী বলে বেড়াচ্ছেন মানুষ!

পারিবারিক সূত্রমতে, কুয়াকাটা খানাবাদ কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী রাজুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুমাইয়ার। বিষয়টি জেনে সুমাইয়াকে পাশের মাইটভাঙ্গা গ্রামের কামাল হাওলাদারের সঙ্গে বিয়ে দেয় পরিবার। প্রায় এক বছর আগে এই বিয়ে সম্পন্ন হয়। কিন্তু তাতে কী; প্রেম তো প্রেম। মানেনা বয়স, জাত কিংবা কূল। সুমাইয়া মানষিকভাবে এই বিয়ে মানেনি। স্বামীর বাড়ি না গিয়ে থাকত বাবার বাড়ি আলীপুরে। রাজুর সঙ্গে যোগাযোগ চলছিল। কিন্তু পরিবার বিষয়টি মেনে নেয়নি। ফলে দু’জনেই পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারের ঠিকানায় যেতে একই সঙ্গে বিষ পান করে। আলীপুরের একটি বাসায় কীটনাশক পান করে তারা আত্মহননের চেষ্টা চালায়। এ ঘটনায় মহিপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সুমাইয়া বর্তমানে অনেকটা সুস্থ রয়েছে বলে চিকিৎসক জেএইচ খান লেনিন জানিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯১৯৫৭
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮১১১৩
শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা