রবিবার ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলা হামলার প্রতিবাদে মানববন্ধন ॥ অন্য পক্ষের সংবাদ সম্মেলন

ভোলা হামলার প্রতিবাদে মানববন্ধন ॥ অন্য পক্ষের সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ আসন্ন পঞ্চম ধাপে ভোলা পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সির প্রার্থী মিজানুর রহমান ও রাজিব হোসেন লিপুর কর্মীদের মধ্যে উত্তেজনা চলছে। কাউন্সির প্রার্থী মিজানুর রহমানের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ কাউন্সির প্রার্থী রাজিব হোসেন লিপুর কর্মীদের হামলার ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে মানববন্ধন বিক্ষোভ মিছিল হয়েছে। এদিকে এ ঘটনায় কাউন্সির প্রার্থী রাজিব হোসেন লিপু সাংবাদিক সম্মেলন করে পাল্টাপাল্টি অভিযোগ করেন।

ভোলা প্রেসক্লাবের সামনে পৌর সভার ২নং ওয়ার্ডের জনগনের পক্ষ থেকে কয়েক শত নারী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। এ সময় তারা অভিযোগ করেন, গত মঙ্গলবার অফিসার পাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমানের নারী কর্মীরা গনসংযোগে বাধা দিয়ে তাদের উপর প্রতিপক্ষ রাজিব হাসান লিপুর কর্মীরা হামলা চালিয়ে ৭/৮ জনকে মারধর করে। এতে নারী ও শিশুসহ কয়েক জন আহত হয়। কিন্তু এঘটনায় থানায় অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। তাই দ্রæত বিচার দাবী জানানো হয়।

অপর দিকে ২নং ওয়ার্ডে কাউন্সির প্রার্থী রাজিব হোসেন লিপু দুপুরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অভিযোগ অস্বীকার করে কাউন্সির প্রার্থী মিজানুর রহমানের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন। তিনি বলেন, কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমানের বহিরাগত কর্মী এনে গনসংযোগ করান। তারা ওই দিন টাকা ভাগবাটাটোয়ারা করে নিয়ে নিজেরাই হট্রোগোল করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য নাটক সাজিয়ে মিথ্যা অভিযোগ করেন। তিনি এ ঘটনায় বহিরাগত সন্ত্রাসী মুক্ত নির্বাচনের জন্য নির্বাচন কমিশন, পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, অফিসার পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুল করিম হারু, নুর ইসলাম, রুহুল আমিন, শাজাহান সহ তার নেতাকর্মী ও সমর্থকরা।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         মিয়ানমারের বাগো শহরে সেনাবাহিনীর ক্র্যাকডাউনে ৮০ জনের বেশি নিহত         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের চিরবিদায়         ভারতে একদিনে সর্বোচ্চ ১ লাখ ৫২ হাজারের বেশি মানুষ আক্রান্ত         ডিএমপির এসি পদমর্যাদার ১৩ কর্মকর্তার বদলি         করোনা ভাইরাসে আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন         চীনে কয়লা খনিতে দুর্ঘটনা, আটকে ২১ শ্রমিক         সেনাবাহিনীর তিন সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করল সৌদি         প্রিন্স ফিলিপের শেষকৃত্যে হ্যারি, থাকছেন না মেগান         ভারতে লরি খাদে পড়ে নিহত ১১         কঠোর লকডাউনে বন্ধ হতে পারে আন্তর্জাতিক ফ্লাইটও         সোম-মঙ্গল বাস-ট্রেন চলবে কি না জানা যাবে আজ         যুদ্ধের হুমকি ॥ ইউক্রেন সীমান্তে ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার         মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে জিডি         এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে যে রেকর্ড গড়লেন বাবর         ভাসানচরেও ইয়াবা কারবার চালু করেছে রোহিঙ্গারা         টিকা পাবেন ১৪ কোটি মানুষ         এক সপ্তাহের বিধিনিষেধ আজ শেষ         নতুন এডিপিতেও গুরুত্ব পাচ্ছে স্বাস্থ্য খাত