শুক্রবার ১৪ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে আওয়ামী লীগ নেতার মামলায় শ্রমিক লীগ নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২২ ফেব্রুয়ারি ॥ ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন ফরিদপুর জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক ও রেন্ট এ কার শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মনিরুজ্জামান মোমিন। মনিরুজ্জামান ওরফে মোমিন শহরের ওয়্যারলেসপাড়া মহল্লার বাসিন্দা লাল মিয়ার ছেলে। সোমবার দুপুর ১টার দিকে শহরের গোয়ালচামট মহল্লার মহিম ইনস্টিটিউশন মার্কেট থেকে তাকে গ্রেফতার করে ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানায়, জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার ঘটনায় আগে গ্রেফতার হওয়া এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দীর ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে মনিরুজ্জামানকে।

প্রসঙ্গত, গত বছর ১৬ মে রাতে শহরের গোয়ালচামট মহল্লায় অবস্থিত সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল সাহা বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ হামলার ঘটনার ২২ দিন পর গত ৭ জুন রাতে ফরিদপুরে পুলিশের বিশেষ অভিযানে শহর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন বরকাত এবং তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ ১০ জনকে আটক করা হয়। আটককৃতদের সুবল সাহার বাড়িতে হামলার মামলায় আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে ৮ জুন জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭০         ‘সাগরে ভাসমান রোহিঙ্গারা বাংলাদেশের জলসীমা থেকে দূরে’         উন্নয়নশীল দেশে উত্তরণের সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগে অবরোধ করে বিক্ষোভ         বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল চার জনের         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে মৃত্যু ২৫ লাখ ছাড়াল         বাইডেনের নির্দেশে সিরিয়ায় ইরানপন্থী মিলিশিয়াদের ওপর যুক্তরাষ্ট্রের হামলা         করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ছাড়াল আড়াই লাখ         ভারত বায়োটেকের ২ কোটি ডোজ ভ্যাকসিন কিনবে ব্রাজিল         চীনের উইঘুর নিপীড়ন গণহত্যা ॥ ডাচ পার্লামেন্ট         সীমান্ত নিয়ে ভারত-পাকিস্তানের সিদ্ধান্তের প্রশংসা করল জাতিসংঘ         চীনকে গোপন তথ্য সরবরাহ ॥ রুশ নাগরিকের কারাদণ্ড         মস্কোর কারাগার থেকে সরানো হয়েছে নাভালনিকে         হাতে ঠেলা ট্রলিতে উ. কোরিয়া ছাড়লেন রুশ কূটনীতিকরা         গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই         সিলেটে দুই বাসের সংঘর্ষ ॥ নিহত ৭         একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু         কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হাজতির মৃত্যু