রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফিলিস্তিনিদের সাতটি বাড়িসহ মসজিদ গুঁড়িয়ে দিল ইসরাইল!

ফিলিস্তিনিদের সাতটি বাড়িসহ মসজিদ গুঁড়িয়ে দিল ইসরাইল!

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমতীরে ফিলিস্তিনিদের সাতটি বাড়ি ও একটি মসজিদ ধ্বংস করেছে দখলদার ইসরাইলি বাহিনী। ইসরাইলের কয়েকটি সামরিক যান ও বুলডোজার বুধবার সকালে দক্ষিণ হেব্রনের ওম কাসা শহরে ওই নির্মাণাধীন মসজিদসহ ফিলিস্তিনিদের বাড়িঘর গুঁড়িয়ে দিয়েছে। খবর আনাদোলুর।

ইহুদিবাদী দেশটির বর্বর সেনারা ১৪০ বর্গমিটার আয়তনের নির্মাণাধীন মসজিদটি ধ্বংস করে দেয়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দখলদার বাহিনী মসজিদের কাছের একটি বিদ্যালয়ের কূপও ধ্বংস করে দিয়েছে।

বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ওই কূপের পানি ব্যবহার করত। ইসরাইল জানায়, মসজিদটি নির্মাণের জন্য অনুমতি নেওয়া হয়নি। তাই তা ভেঙে দেওয়া হয়েছে।

এদিকে ইসরাইল সেনারা অধিকৃত পূর্ব বায়তুল মুকাদ্দাস বা জেরুজালেমের হেজমা উপশহরে ফিলিস্তিনিদের ওপর হামলা চালিয়েছে।

এ সময় ফিলিস্তিনিরা প্রতিবাদমুখর হয়ে উঠলে সংঘর্ষ শুরু হয় এবং দখলদার সেনারা ফিলিস্তিনিদের ঘরবাড়ি লক্ষ্য করে গুলি, টিয়ার শেল এবং সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে।

আন্তর্জাতিক নিয়মনীতির তোয়াক্কা না করে ইসরাইলি বাহিনী প্রতিদিনই শিশুসহ ফিলিস্তিনিদের ওপর নির্বিচারে হামলা চালাচ্ছে এবং ঘরবাড়ি এমনকি মসজিদ ধ্বংস করছে। তাদের জীবিকার উৎস জলপাই বাগান ধ্বংস করে পথের ভিকারি বানাচ্ছে।

শীর্ষ সংবাদ:
পার্বত্য জেলায় শান্তি আনতে আধুনিক পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধু এওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন যারা         জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা         প্রাইভেট মেডিক্যালের চিকিৎসার খরচ সরকার নির্ধারণ করবে : স্বাস্থ্যমন্ত্রী         কোভিড-১৯: এক দিনে মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫         খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন         প্রাথমিকের ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেল ফেরতের রিট খারিজ         স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ॥ ২৫শে মার্চ নির্মম গণহত্যার পর আসে স্বাধীনতার ঘোষণা ও যুদ্ধের প্রস্তুতি         “মুশতাকের মৃত্যু নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা হচ্ছে”         ১ মার্চ থেকে ৫ অভয়াশ্রমে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ         শিক্ষাসহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনায় বীমা মেলা বাতিল, বীমা দিবস উদযাপিত হবে         ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসি প্রতিনিধি দল         প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া         ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি ॥ ফখরুল         কুড়িগ্রামে প্রতারণা মামলায় আল হামীমের সাবেক ৩ কর্মকর্তা কারাগারে         সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১         যুক্তরাষ্ট্রে মোমেন-কেরি বৈঠক         হুথিদের ছোড়া ক্ষেপণাস্ত্র ব্যর্থ করে দিয়েছে রিয়াদ