বৃহস্পতিবার ২০ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফিফ-মাহেদির নতুন মিশন

আফিফ-মাহেদির নতুন মিশন

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়েছে সোমবার। ওয়ানডে দলে থাকলেও কোন ম্যাচে খেলা হয়নি দুই তরুন অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ও শেখ মাহেদি হাসানের। সিরিজ চলার কারণে জাতীয় দলের তাঁবুও ছাড়তে পারেননি। সিরিজ শেষ হতেই এ দু’জন জাতীয় দলের তাঁবু ছেড়ে উড়াল দেন দুবাইয়ের উদ্দেশ্যে। তাদের নতুন মিশন আবুধাবীতে অনুষ্ঠিতব্য চতুর্থ টি১০ ক্রিকেট আসরে। দু’জনই এবার প্রথমবারের মতো খেলবেন এই আসরে বাংলা টাইগার্সের হয়ে। আফিফ দলটির আইকন।

বৃহস্পতিবার আবুধাবীতে মাঠে গড়াবে টি১০ ক্রিকেট লীগের চতুর্থ আসর। এবারের আসরে খেলবেন ৬ বাংলাদেশী। নাসির হোসেন, মুক্তার আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ, শেখ মাহেদি ও তাসকিন আহমেদ দল পেয়েছিলেন এবারের আসরে। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাসকিন টেস্ট দলে থাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে অনাপত্তিপত্র (এনওসি) পাননি। তার পরিবর্তে সুযোগ পান অফস্পিন অলরাউন্ডার সোহাগ গাজী। ইতোমধ্যেই দুবাই পৌঁছে গেছেন নাসির, মুক্তার, সোহাগ ও মোসাদ্দেক। তাদের সঙ্গে এবার যোগ দিলেন আফিফ ও মাহেদিও।

বিসিবি থেকে আগেই জানানো হয়েছিল তাসকিন টেস্ট দলের অংশ হওয়ায় তাকে এনওসি দেওয়া হয়নি। তাছাড়া তাসকিন নিজেও এ বিষয়ে তেমন আগ্রহ দেখাননি। বাকিরা সবাই পেয়েছিলেন এনওসি। সবার আগে দুবাইয়ে যান মুক্তার ও নাসির। এরপর সোহাগ এবং সর্বশেষ ৩ দিন আগে মোসাদ্দেকও গেছেন। শুধু অপেক্ষা ছিল আফিফ ও মাহেদির। তারা ওয়ানডে দলের সদস্য ছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হতেই দুবাইয়ে রওনা হন তারা সোমবার রাতে।

এবার টি১০ আসরে তাসকিনকে নিয়েছিল মারাঠা এ্যারাবিয়ান্স। তার বদলে দলটিতে খেলবেন সোহাগ। একই দলে আছেন মোসাদ্দেক ও মুক্তার। আফিফ ও মাহেদি বাংলা টাইগার্সে ও নাসির খেলবেন পুনে ডেভিলসে। এর মধ্যে বাংলা টাইগার্সের আইকন আফিফ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৭৯৩০
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৯৬২৭
শীর্ষ সংবাদ:
“আমাদের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না ”         এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির শোক         প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         ১০ মাস কারাগারে ,অবশেষে মুক্তি পেলেন কার্টুনিস্ট কিশোর         রাজধানীতে টিকা নিয়েছেন ৫ লাখের বেশি মানুষ         উন্নয়নশীল দেশে উত্তরণ ॥ বাংলাদেশকে জাতিসংঘ মহাসচিবের অভিনন্দন         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন এইচ টি ইমাম         উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত         এইচ টি ইমামের বর্ণাঢ্য কর্মময় জীবন         ঝটিকা সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী         অভ্যুত্থান ॥ ৩৮ জনের মৃত্যু দিয়ে সবচেয়ে রক্তাক্ত দিন পার করল মিয়ানমার         এইচ টি ইমামের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক         ইসরায়েলি যুদ্ধাপরাধের আনুষ্ঠানিক তদন্ত শুরু         আফগানিস্তানে তিন গণমাধ্যমকর্মীকে হত্যায় আইএসের দায় স্বীকার         হামলার সতর্কতার পর যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট অধিবেশন বাতিল         কক্সবাজারে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত         হ্যাটট্রিক ও ওভারে ছয় ছক্কার ম্যাচে উইন্ডিজের জয়         জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি         পরমাণু সমঝোতাকে এগিয়ে নেওয়ার একমাত্র উপায় নিষেধাজ্ঞা প্রত্যাহার ॥ ইরান         শ্বাসরুদ্ধকর লড়াইয়ে সেভিয়াকে হারিয়ে ফাইনালে বার্সা