সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর পৃর্থকস্থান থেকে ২১ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

রাজধানীর পৃর্থকস্থান থেকে ২১ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পৃর্থকস্থানে মোটরসাইকেলের এয়ার ক্লিনার বক্সে ও ট্রাকের মবিলের বোতল থেকে ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, ইরফানুল হক ওরফে ইরফান (২৮) ও আব্দুল হাবিব (৪০)।

গোয়েন্দা পুলিশের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, শনিবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে হাতিরঝিলের দিলু রোডে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ ইরফানুল হক ওরফে ইরফানকে গ্রেফতার করা হয়। পরে তার বহনকৃত মোটরসাইকেলের এয়ার ক্লিনার বক্স তল্লাশি করে ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ইরফান কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে আসে। তার বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

এদিকে রাজধানীর রমনায় ট্রাকের ড্রাইভিং সিটের পেছনে মোবিলের বোতলে লুকানো অবস্থায় ১০ হাজার ইয়াবাসহ আব্দুল হাবিব (৪০) নামে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার মাহবুবুল আলম জানান, শনিবার মধ্যরাতে রমনা পার্কের উত্তর পাশে রাস্তায় অভিযান চালিয়ে আব্দুল হাবিবকে গ্রেফতার করে ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। এ সময় ট্রাকের ড্রাইভিং সিটের পেছনে মোবিলের বোতলে লুকানো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আব্দুল হাবিব জানায়, আটক হাবিব পেশায় একজন গাড়িচালক। তিনি কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বাস ও ট্রাকে ঢাকায় নিয়ে আসতো।

এরপর কাওরান বাজারসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা হয়েছে বলে জানান সহকারী পুলিশ কমিশনার মাহবুবুল আলম।

শীর্ষ সংবাদ:
বেনাপোল দিয়ে পালিয়েছেন পি কে হালদার         পাকিস্তানপন্থীরা দেশ পিছনের দিকে টেনে রাখার রাজনীতি করছে : ইনু         করোনা ভাইরাসে আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৮৫         মুশতাকের কীভাবে মৃত্যু হলো তা তদন্তে বেরিয়ে আসবে ॥ তথ্যমন্ত্রী         যারা দেশের ও পুলিশের সমালোচনা করে তাদের মুখে ছাই পড়ুক ॥ আইজিপি         বামপন্থীদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         “প্রেস ক্লাবে চরম ধৈর্যের পরিচয় দিয়েছে পুলিশ”         বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর         ঢাবির ১৬৩ শিক্ষার্থী বহিষ্কার         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ফের বিক্ষোভের প্রস্তুতি মিয়ানমারের সামরিক জান্তার প্রতিবাদকারীদের         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল         এরশাদের জন্মদিন উপলক্ষে ট্রাস্টির মাসব্যাপী কর্মসূচী ঘোষণা         জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ॥ সেনাবাহিনীর প্রথম দলের ঢাকা ত্যাগ         স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করতে বাম ছাত্রজোটের মিছিল         শেয়ারবাজারে সূচক বাড়লেও লেনদেন সামান্য কমেছে         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল