শুক্রবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেনীতে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

ফেনীতে হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

নিজস্ব সংবাদদাতা, ফেনী ॥ ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী মো: সফি উল্যাহ হত্যা মামলায় সোহেল হাওলাদার নামের এক আসামির মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন আদালত। আজ রবিবার জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা এ রায় ঘোষণা করেন। আসামিরা ফেনী কারাগারে রয়েছে।

গত বুধবার একই আদালতে যুক্তিতর্ক শুনানি শেষ হয় এবং রবিবার রায় ঘোষণার দিন ধায্য করা হয়। সফিউল্যাহ হত্যা মামলার অভিযুক্ত আসামি সোহেল, রাব্বি, রনি ও সাকিব। রাব্বি, রনি ও সাকিব শিশু আদালতে অভিযুক্ত রয়েছে। হত্যার থাকার কথা স্বীকার করে রাব্বি, রনি ও সাকিব অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল হক ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন এর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলো।

২০১৯ সালের ২৯ মে বৃহস্পতিবার রাতে শহরের বারাহীপুর গাজীক্রস রোডের হাসান আলী ভূঁঞা বাড়ির পাশে হক ম্যানশন থেকে সফিউল্যাহর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ছেলে আবদুল মোতালেব বাদি হয়ে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

চলতি বছরের ২৯ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান চৌধুরী আদালতে অভিযোগপত্র জমা দেন। অভিযোগপত্রের ভিত্তিতে জেলা ও দায়রা জজ আদালতে এক আসামি সোহেল ও শিশু আদালতে অপর তিন আসামিকে অভিযুক্ত করা হয়েছে। গত ৩০ সেপ্টেম্বর অভিযোগ গঠন করেন জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা। গত ১৩ অক্টোবর মামলার বাদি আবদুল মোতালেবের প্রথম সাক্ষ্যগ্রহণ করা হয়। এ মামলায় ১৮ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
অনেক উন্নত দেশের আগে টিকার ব্যবস্থা করতে পেরেছি ॥ প্রধানমন্ত্রী         পিলখানায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন         গভীর হবে সম্পর্ক ॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আসছেন মোদি         আপীল বিভাগে চূড়ান্ত বিচারের অপেক্ষা         হঠাৎ ছাত্র আন্দোলনের পেছনে বিশেষ মহলের ইন্ধন!         বিএনপির সাত মার্চ পালনের উদ্যোগ ইতিবাচক ॥ কাদের         পিএসসির আদলে কমিশন গঠনের উদ্যোগ         একযুগ পেরিয়ে গেলেও বিস্ফোরক মামলার নিষ্পত্তি হয়নি         করোনায় আক্রান্ত ও শনাক্ত কমেছে         পঞ্চম ধাপের পৌর নির্বাচন নিয়েও শঙ্কা         আগে টাকা দিন, পরে আলোচনা- না দিলে জেলে যেতে হবে         মেরিন ফিশিং সেক্টরে নৈরাজ্য ও স্বেচ্ছাচারিতা         খাদ্য নিরাপত্তায় উন্নত জাতের ধান আবাদ করছেন জুমিয়ারা         বিদেশফেরতদের তথ্য সংগ্রহে ডিজিটাল প্ল্যাটফর্ম         একটি চিহ্নিত মহল ছাত্রসমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী         স্কুল-কলেজ খুলতে পর্যালোচনা সভা ডেকেছে সরকার         মেঘালয় সীমান্তে আরও একটি সীমান্ত হাট         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১০         রেলে বড় নিয়োগ আসছে ॥ মন্ত্রী         “ক্যাডেটদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার সুযোগ সৃষ্টি করে দিচ্ছি”