সোমবার ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ৮ প্রতারক ও দুই ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাফরুল ও বকশীবাজারে প্রতারণা এবং ডাকাতির অভিযোগে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, কাফরুলে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে নামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অপরাধে আট প্রতারককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে কামরুজ্জামান (৪৫), রিয়াজ হোসেন (৩৫), রবিন মিয়া (২১), জামসেদ খান (১৯), শাহরিয়ার শেখ (২১), রিয়াদুল ইসলাম (১৮), কারুজ্জামান (১৭) ও মাহমুদুল আলম (২০)। এছাড়া চাকরি প্রার্থী ১৩ ভুক্তভোগীকে উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-৪ এর সহকারী পরিচালক পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে কাফরুল থানাধীন ‘এসবিএম ইন্টারন্যাশনাল টেকনোলজি’ নামে একটি কোম্পানিতে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালায়। চাকরি দেয়ার নামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অপরাধে ৮ প্রতারককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০টি চাকরির নিয়োগ ফরম, দুটি রেজিস্টার, একটি ল্যাপটপ, দুটি ফরম বই, দুটি সিল, ৩০০টি ভিজিটিং কার্ড, ১৪টি মোবাইল ও ১৩ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। এছাড়াও চাকরিপ্রার্থী ১৩ ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এদিকে একই সময় রাজধানীর বকশীবাজার এলাকায় অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে রাকিব হোসেন ওরফে হৃদয় (২০) ও মোঃ এনামুল (২৩)।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল চকবাজার মডেল থানাধীন বকশীবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭৬৩২
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭২৪৩৭
শীর্ষ সংবাদ:
রুখবে সাইবার ক্রাইম ॥ বিশ্বে সিকিউরিটি সার্ভিস প্রোভাইডিং হাব হবে বাংলাদেশ         বিজয়ের ইতিহাস মনে রাখার মতো আরও ছবি চাই         বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের অনুমতি চেয়ে আবেদন         সেচ ব্যবস্থার উন্নয়নে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে         সন্তানদের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন         দু হাজার ৭শ’ কোটি টাকার নতুন দুটি প্রণোদনা প্যাকেজ         দেশে করোনায় আরও ২৩ জনের মৃত্যু         নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন আজ শুরু         বাইডেন আমলে ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক আরও জোরদার হবে ॥ মিলার         কর্মচারীদের বেতন দিতে না পারলে পৌরসভা পরিষদ বাতিল         ৬২টি পণ্য নিয়ে পর্যালোচনা চলছে         কাকরাইলে মা-ছেলে খুনের মামলায়৩ জনের ফাঁসি         বিচ্ছিন্ন সহিংসতায় উত্তপ্ত হয়ে উঠছে ভোটের হাওয়া         জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন ৩৩ শিল্পী         রোহিঙ্গা হিসেবে কোনো বাংলাদেশি সৌদিতে গিয়ে থাকলে পাসপোর্ট দেব : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনের ৪৮ ঘণ্টার মধ্যে বিজয় মিছিল বের করা যাবে না : ইসি সচিব         ফেব্রুয়ারিতে সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা         যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে ॥ সেনা প্রধান         আগামীকাল জাতীয় সংসদের শীতকালীন অধিবেশন শুরু         ইউক্রেন থেকে গম আমদানির পরিকল্পনা