মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তবুও ভেঙ্গেছে যাদের ঘর

তবুও ভেঙ্গেছে যাদের ঘর

সংস্কৃতি ডেস্ক ॥ ২০১১ সালের ২১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতি। কিন্তু হঠাৎ করেই চলতি বছর সংসার জীবনের ইতি টানেন তারা। গত ১৭ মে নাজিয়া হাসান সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দেন।

এ প্রসঙ্গে নাজিয়া হাসান বলেন, আমাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না। যদি কখন মনে করি তখন বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত জানাব। আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দেয়ার কয়েক মাস আগে থেকেই টানাপোড়েন চলছিল এই দম্পতির। যদিও দুজনের কেউই মুখ খোলেননি। এ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা।

অপূর্ব-নাজিয়ার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর আলোচনায় উঠে আসে অভিনেত্রী তানজিন তিশার নাম। বেশ কিছু অনলাইন সংবাদমাধ্যম দাবি করে, অপূর্বর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিশা। আর এ কারণেই নাজিয়ার সঙ্গে বিচ্ছেদ। তিশা এই অভিযোগ বরাবরই অস্বীকার করে এসেছেন। তারপরও অপূর্ব-তিশাকে নিয়ে আলোচনা চলতেই থাকে। এর পরিপ্রেক্ষিতে দু’জন আইনী পদক্ষেপ নেয়ার ঘোষণা দেন। সময়ের সঙ্গে এ আলোচনায় ভাটা পড়ে।

২০১৫ সালে ফেসবুকে শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। যদিও শুরুতে ফারিয়া প্রেমের কথা স্বীকার করেননি। তিন বছর পর অর্থাৎ ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তারা বাগদান সারেন। গত বছরের ১ ফেব্রুয়ারি ধুমধাম করে বিয়ে হয় এই প্রেমিক জুটির। বিয়ের কিছুদিন পর গুঞ্জন শোনা যায় ফারিয়া-অপুর সংসার ভেঙ্হে যাচ্ছে। কিন্তু এ বিষয়ে তখন মুখ খোলেননি ফারিয়া। বিয়ের ঠিক ১ বছর ৯ মাসের মাথায় গত ২৭ নবেম্বর আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটে ফারিয়া-অপুর। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, সমস্যা যতটা না আমাদের দুজনের, তারচেয়ে বেশি আমাদের দুই পরিবারের। আমার বাবা নেই, মাকে নিয়ে আমার পরিবার। তার ওপর আমি বিনোদন অঙ্গনে কাজ করি। আর দশজন মেয়ের বিবাহবিচ্ছেদ আর আমার বিবাহবিচ্ছেদ একেবারে ভিন্ন। আমি একটা মেয়ে, আমাদের সমাজ মেয়েদের দোষটাই আগে দেখবে জানি। সে কারণে অনেকভাবে চেষ্টা করেছিল যাতে সংসারটা টেকে। কিন্তু কোনভাবেই সেটা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ