শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যৌন কেলেঙ্কারিতে জড়ালেন পাকিস্তান অধিনায়ক

যৌন কেলেঙ্কারিতে জড়ালেন পাকিস্তান অধিনায়ক

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তান ক্রিকেটের সবচেয়ে বড় তারকার নাম বাবর আজম। সম্প্রতি তিন ফরম্যাটেই ডান-হাতি এই ব্যাটসম্যানকে অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হয়েছে। এবার তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এক নারী।

সংবাদ সম্মেলনে বাবরের বিরুদ্ধে অভিযোগের তীর ছুড়ে, ওই নারী বলেন, প্রতিশ্রুতি দেয়ার পরও তার সঙ্গে বিয়ে করেননি। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মারধরও করেছিলেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।

ওই নারীর দাবি, ২০১০ সালে বাবর তাকে প্রেমের প্রস্তাব দেন। তার পরিবারের লোকজন রাজি না হওয়ায় ২০১১ পালিয়ে যান তারা।

সাংবাদিকদের তিনি বলেন, ‘বাবর যখন ক্রিকেটার হয়ে ওঠেনি, তখন থেকে তাকে আমি চিনি। আমরা এক স্কুলেই পরতাম। তিনি গরিব ঘরের সন্তান ছিলেন। আমাদের বাড়িও এক এলাকায় ছিল। বিয়ের কথা বলার পর পরিবার মেনে না নেয়ায় আমরা পালিয়ে যাই। দুজনে এক সঙ্গে থাকতাম। আমি অন্তঃসত্ত্বা হলেও শেষ পর্যন্ত বিয়ে করেনি।

উল্টো আমাতে মারধর করে এবং হুমকি দেয়।’ বাবরের বড় ক্রিকেটার হওয়ার পেছনেও তার অবদান রয়েছে বলে জানান তিনি।

‘এক সঙ্গে থাকাকালীন সব খরচ আমাকেই দিতে হত। এমনকি, বাবরের ক্রিকেট খেলার জন্য যে টাকা দরকার হত, তাও আমিই দিতাম।’ বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছেন বাবর। দেশটিতে ডিসেম্বরে পাকিস্তানের জার্সিতে মাঠে নামবেন তিনি।

বিচার চেয়ে ওই নারী বলেছেন, ‘আমাকে ব্যবহার করেছে। আশা করি যাতে আর কোনও মেয়ের আমার মতো পরিণতি না হয়।’

শীর্ষ সংবাদ:
বিপিএল চট্টগ্রাম পর্ব ॥ টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনার         নির্বাচন কমিশনার এবং এফডিসির এমডির পদত্যাগ চান সোহান         রাজশাহীতে করোনা শনাক্তের রেকর্ড, আরও দুইজনের মৃত্যু         নীলফামারীতে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ         জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন