সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় যুবলীগ নেতা কারাগারে

চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় যুবলীগ নেতা কারাগারে

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় রুবেল মিয়া (৩৭) নামে এক যুবলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রুবেল উপজেলার বাসুল্লা গ্রামের মৃত আব্দুল জব্বারে ছেলে। এছাড়া তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। শনিবার (২৮ নবেম্বর) রাত ৮টায় এসব তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী আহাদ আলী।

এর আগে ২৬ নবেম্বর হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জিয়া উদ্দিন মাহমুদ এর আদালতে রুবেল মিয়া স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন আবেদনটি না-মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, বাসুল্লা এলাকার এক নারী তার স্বামী মারা যাওয়ার পর থেকে দুইটি সন্তান নিয়ে পিত্রালয়ে বসবাস করছেন। স্বামী পরিত্যক্ত নারী ও রুবেলের বাড়ি পাশাপাশি। তাই প্রায় সময় রুবেল মিয়া ওই নারীকে ইশারা, কু-ইঙ্গিত করতেন। এ বিষয়টি স্থানীয় মুরুব্বিয়ানদের জানালে রুবেল মিয়া ক্ষিপ্ত হন।

চলতি গত ৩০ জুন দিবাগত রাতে ওই নারী প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের পিছন দিকে বের হওয়া মাত্র গামছা দিয়ে মুখ বেঁধে তাকে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা চালান তিনি। ওই নারী আত্মরক্ষার্থে ধস্তাধস্তি করে মুখ থেকে গামছা সরিয়া গেলে শোরচিৎকার করিলে ধর্ষণে ব্যর্থ হয়ে মারপিট করে তিনি পালিয়ে যান।

এ সময় প্রতিবেশীরা ওই নারীকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই নারী গত ২৭ জুলাই নারীও শিশু ট্রাইব্যুনাল-২ হবিগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। মামলাটি আদালত ওসি ডিবিকে তদন্তের নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হবিগঞ্জ ডিবি’র এসআই আজাদ হোসেন ঘটনাটি সত্য মর্মে প্রতিবেদন দাখিল করেন।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন