শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪র্থ বিয়ে করবেন স্বামী, পাত্রী খুঁজছেন ৩ স্ত্রী!

৪র্থ বিয়ে করবেন স্বামী, পাত্রী খুঁজছেন ৩ স্ত্রী!

অনলাইন ডেস্ক ॥ অনলাইনে বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন এক যুবক। সেটা দেখেই হাসির রোল পড়ে যায় পরিচিতসহ আশপাশের মানুষের মাঝে। কারণ এটা হবে ওই যুবকের ৪র্থ বিয়ে। তবে মানুষের হাসিতে কিছুই যায় আসে না ওই যুবকের, বিয়েটা করবেনই তিনি। আর তার এই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন রয়েছে তার বাকি তিন স্ত্রীর। শুধু সমর্থন নয়, স্বামীর বিয়ের জন্য পাত্রীও খুঁজতে শুরু করেছেন তারা। খবর গালফ টুডের।

জানা গেছে, ওই যুবকের নাম আদনান। পাকিস্তানের সিয়ালকোটের বাসিন্দা তিনি। ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন আদনান, তখন তিনি স্কুলের ছাত্র। প্রথম স্ত্রীর নাম শুম্বল। এরপর একে একে আরও ২টি বিয়ে করেছেন আদনান। তার দ্বিতীয় স্ত্রীর নাম শুবানা এবং তৃতীয় স্ত্রী শাহিদা।

আদনানের প্রথম স্ত্রীর গর্ভে তিন সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীর গর্ভে দুই সন্তান। তাদের মধ্যে এক জনকে দত্তক নেন তৃতীয় স্ত্রী শাহিদা। তিন স্ত্রীর মধ্যে দারুণ বোঝাপড়া। কোনওদিন ঝগড়াঝাটি শোনেনি প্রতিবেশীরা। শুধু মাঝে মধ্যে প্রত্যেকেই অভিযোগ করেন, শুধু তাকেই নাকি অবহেলা করেন আদনান।

এখন তিন স্ত্রী স্বামীকে জোর দিচ্ছেন, চতুর্থ বিয়ের জন্য। তবে আদনানের শর্ত, চতুর্থ স্ত্রীর নামের আদ্যক্ষরও ‘শ’ হতে হবে। আর বিয়ের আগে দেখাও করতে চান তিনি।

এত বড় সংসার চালান কীভাবে? এই প্রশ্নে আদনানের উত্তর, ছয়‌ কক্ষের বাড়ি আছে তার। মাসে সংসার চালাতে দেড় লাখ টাকার প্রয়োজন হয়। সেটুকু আয় হয়েই যায় তার।

আদনানের দাবি, প্রথম বিয়ের পরই তার ভাগ্য ঘুরে যায়। তার পর উন্নতি হতেই থাকে। আশা, চতুর্থ বিয়ের পর উন্নতির শিখরে পৌঁছাবেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী