রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কবরীর সিনেমায় সাবিনার সুরে গাইলেন ইমরান-কোনাল

কবরীর সিনেমায় সাবিনার সুরে গাইলেন ইমরান-কোনাল

সংস্কৃতি ডেস্ক ॥ গুণী অভিনেত্রী কবরী নির্মাণ করছেন ‘এই তুমি সেই তুমি’ নামের সিনেমা। এই সিনেমার সবগুলো (চারটি) গানের সুর করেছেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমীন। এর একটি গানের শিরোনাম ‘তুমি সত্যি করে বলো’। গানটির কথা লিখেছেন অভিনেত্রী-নির্মাতা করবী নিজেই। আর এটিই কবরীর লেখা প্রথম গান, যেটি কণ্ঠ তুললেন সঙ্গীতশিল্পী ইমরান ও কোনাল। মানে কবরীর কথায় সাবিনার সুরে প্লেব্যাক করলেন ইমরান-কোনাল।

কবরীর লেখা গান ও সাবিনা ইয়াসমিনের সুরে গাইতে পারাটাকে ক্যারিয়ারের এখন পর্যন্ত অন্যতম সেরা অর্জন হিসেবে দেখছেন কোনাল। রেকর্ডিংয়ের আগেরদিন থেকে তিনি নার্ভাস হচ্ছিলেন। কোনাল বলেন, সেরা কণ্ঠের চূড়ান্তপর্বের আগের রাতে যেমন নার্ভাস হচ্ছিলাম ঠিকই একই ফিলিং হচ্ছিল। রাতেই সাবিনা ম্যামকে ফোন করে বলেছি ম্যাম আমি নার্ভাস হচ্ছি। তিনি অভয় দিয়ে বলেছেন, আরে পাগল আমি তো আছি। তুমি তোমার মতো গাইবে। স্টুডিওতে আসার পরে প্রত্যেক লাইনে লাইনে উনি ধরে ধরে শিখিয়ে দিয়েছেন। আমার মনে হচ্ছে কবরী ম্যামের লেখা গান ও সাবিনা ম্যামের সুর সঙ্গীতে গান একটা ইতিহাস! সেই ইতিহাসের অংশ হলাম আমি। এদিক থেকে আমি সৌভাগ্যবান।

এ জন্য কবরী ম্যামকে ধন্যবাদ। কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় থাকছে চারটি গান। ইমরান-কোনাল ও সাবিনা ইয়াসমিনসহ ইতোমধ্যে দুটি গানের কাজ সম্পন্ন হয়েছে। শীঘ্রই বাকি দুটি গান সম্পন্ন করার কথা জানালেন সাবিনা ইয়াসমিন। আর গান দুটির শিল্পী কারা হচ্ছেন তা নিয়ে চলছে পরিকল্পনা। জানা গেছে এরই মধ্যে সিনেমাটিরও অধিকাংশ অংশের শূটিং সম্পন্ন হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল