শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভিড়ের মধ্যে শরীর স্পর্শ করায় বখাটের আঙুল মচকে দেন তাপসী!

ভিড়ের মধ্যে শরীর স্পর্শ করায় বখাটের আঙুল মচকে দেন তাপসী!

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন তাপসী পান্নু। এই অভিনেত্রী বিভিন্ন সিনেমায় সাহসী ভূমিকায় অভিনয় করেছেন । তবে এবার আর সিনেমা নয়, বাস্তবেই দুর্দান্ত সাহসের নজির রাখলেন তিনি।

তার সঙ্গে অসদাচরণ করায় এক ব্যক্তির আঙুল মচকে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী । তাপসী এই ঘটনা জানিয়েছেন কারিনা কাপুর খানের রেডিও টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ।

তাপসী বলেন, ‘গুরুপরবের সময় আমরা গুরুদ্বারে যেতাম। তার ঠিক পাশের একটি খাবার স্টল ছিল যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেওয়া হতো। জায়গাটিতে এতটাই ভিড় থাকত যে সব সময় ধাক্কাধাক্কি হতো। এর আগেও সেখানে আমার অদ্ভুত কয়েকটি অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এ রকম ভিড়ে গেলে আবারও খারাপ কিছু একটা হতে পারে। সেভাবেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রেখেছিলাম। আচমকা এক ব্যক্তি আমাকে পেছন দিক থেকে খারাপভাবে স্পর্শ করার চেষ্টা করে। আমি বুঝলাম আবার এক-ই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। তৎক্ষণাৎ আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা মচকে দিই এবং খুব দ্রুত সেই জায়গা ছেড়ে বেরিয়ে আসি।’

পর্দায় তিনি বরাবরের সাহসিনী। লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরেও সেই একই রকম সাহসী তাপসী। অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। সাম্প্রতিককালে রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খোলায় অনেক বিরূপ মন্তব্য উঠেছে তার দিকে। কোনো কিছুকে তোয়াক্কা না করেই রিয়ার পাশে দাঁড়িয়েছেন তিনি। একইভাবে অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ আনার পর বন্ধু অনুরাগের পাশে ছিলেন তিনি। বন্ধুর কঠিন সময়ে তার সঙ্গে ছবি শেয়ার করে জানিয়েছিলেন অনুরাগই তার দেখা সব চেয়ে বড় একজন নারীবাদী মানুষ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬০৮১৮৪১১
আক্রান্ত
৪৫৮৭১১
সুস্থ
৪২১২১৪৯২
সুস্থ
৩৭৩৬৭৬
শীর্ষ সংবাদ:
শক্তিশালী টাকা ॥ মার্কিন ডলার ও ভারতীয় রুপীর বিপরীতে         জীবনের মঞ্চ থেকে আলী যাকেরের চিরবিদায়         বাজারে ভ্যাকসিন আসা মাত্রই জনগণ পাবে ॥ কাদের         বিয়ের দাওয়াতে ছিলেন আইটি কর্মকর্তারা ॥ অবহেলায় রিজার্ভ চুরি         সবজি খেয়ে গড় আয়ু বাড়ছে         দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু         পদ্মা সেতুর ৩৯তম স্প্যান বসেছে, আর বাকি দুটি         ভ্রাম্যমাণ লাইব্রেরি ‘পরম্পরা’ ঘুরছে শহরজুড়ে         মোহাম্মদ হানিফের মৃত্যুবার্ষিকী আজ         মিনারেল ওয়াটারের বিশুদ্ধতা নিয়ে প্রশ্ন         ফিফা র‌্যাঙ্কিংয়ে উন্নতি বাংলাদেশের         মাগুরায় ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত         পদ্মা সেতুর দৃশ্যমান পাঁচ হাজার ৮৫০ মিটার         চকরিয়ায় যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত-১৬, মাল লুট         লিবিয়া থেকে ফিরেছেন ১৫৭ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২২৭৩         করোনা ভাইরাসের ভ্যাকসিন পেতে সরকার সমন্বিত উদ্যোগ নিয়েছে ॥ কাদের         ১ রানে পাঁচ উইকেট হারাল ওয়েস্ট ইন্ডিজ         পাকিস্তানের গোলাবর্ষণে ভারতীয় সেনার মৃত্যু         কৃষ্ণাঙ্গকে মারধর ॥ ফ্রান্সে ৩ পুলিশ বরখাস্ত