সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ২

কলকাতায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ২

অনলাইন ডেস্ক ॥ কলকাতার একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে এপর্যন্ত অন্তত দুইজন নিহত হয়েছেন। ছাদ থেকে লাফ দিয়ে আহত হয়েছেন আরও এক কিশোর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার রাত ১১টার দিকে গণেশচন্দ্র অ্যাভিনিউর একটি আটতলা বাড়িতে আগুন লাগে। দ্রুতই বেশ কয়েকটি তলায় সেই আগুন ছড়িয়ে পড়ে। এসময় আতঙ্কে চিৎকার করতে থাকেন বাসিন্দারা।

প্রাথমিকভাবে ভবনের বাসিন্দা ও স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। এসময় প্রাণভয়ে ভবন থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন অনেকে।

খবর পেয়ে দমকল বাহিনী এসে আগুন নেভানোর কাজ শুরু করে। ভবনের ওপরের দিকে অনেকে আটকে পড়ায় নিয়ে আসা হয় হাইড্রোলিক ল্যাডার।

তবে এর মধ্যেই ধোঁয়ায় দম বন্ধ হয়ে দু’জনের মৃত্যু হয়। এদের মধ্যে একজন বৃদ্ধাও রয়েছেন।

এদিকে, আগুনের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত হয়েছেন এক কিশোর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দমকল কর্মীরা জানিয়েছেন, ভবনের একতলার মিটার বক্স থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দা এবং পরে দমকল, বিপর্যয় মোকাবিলা দপ্তর ও পুলিশের সাহায্যে ভেতরে আটকে পড়া বাসিন্দাদের বের করে আনা হয়েছে।

তবে প্রাণে বাঁচলেও অনেকেই তাদের সর্বস্ব হারিয়েছেন। আপাতত তাদের সাহায্য করছেন স্থানীয় বাসিন্দারা।

সূত্র: দ্য ওয়াল।

শীর্ষ সংবাদ:
৪৩ পণ্যকে মান সনদের আওতাভুক্ত করলো বিএসটিআই         এমপি হাজী সেলিমের ছেলেকে এক বছরের কারাদণ্ড         ইন্টারনেটের গতি কম থাকতে পারে ৫ দিন         ৩৩ হাজারের বেশি সরকারি ওয়েবসাইট হালনাগাদ রাখার নির্দেশ         সুখ সমৃদ্ধিতে পরিপূর্ণ মর্ত্যভূমির প্রত্যাশায় শেষ হলো শারদোৎসব         ‘বিএনপির হাঁকডাক ফেসবুকে-গণমাধ্যমে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না’         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখ ছাড়াল         হাজী সেলিমের গাড়িচালক মিজানুর একদিনের রিমান্ডে         হাজী সেলিমের ছেলে এরফান গ্রেফতার         অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল