বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে যৌতুক লোভী স্বামী পুড়িয়ে মেরেছে স্ত্রীকে

সংবাদদাতা, মেহেরপুর, ১৬ অক্টোবর ॥ মেহেরপুরে রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে পুড়িয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে মৃত অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মরদেহ ফেলে পালিয়ে গেছে তার স্বামী। যৌতুকের দাবিতে নির্যাতন করে আগুনে পুড়িয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন রুবিনার পিতার পরিবারের সদস্যরা। রুবিনা খাতুনের দুই বছর বয়সী এক কন্যা শিশু রয়েছে। রুবিনা খাতুন মেহেরপুর সদর উপজেলার টেঙ্গারমাঠ গ্রামের রবগুল হোসেনের মেয়ে। পাশর্^বর্তী মনোহরপুর গ্রামের মিলন হোসেনের সঙ্গে চার বছর আগে রুবিনার বিয়ে হয়। স্বামী মিলন হোসেন একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে চাকরির সুবাদে গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন এই দম্পতি। রুবিনা খাতুনের খালা রিজিয়া পারভীন বলেন, দীর্ঘদিন ধরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

৪ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান আছে। কিন্তু বিয়ে হওয়ার ২ বছরের মাথায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। আবারও পরিবার ও স্থানীয়দের নিয়ে সমঝোতার মাধ্যমে ২০১৮ সালে পুনরায় বিয়ে দেয়া হয়। নানি হালিমা খাতুন ও পরিবারের সদস্যরা জানান, মিলন মাঝেমধ্যেই যৌতুকের জন্য মারধর করত রুবিনাকে। পরিবার থেকে ৫০ হাজার টাকাও দেয়া হয়েছিল তার স্বামীকে। মিলন-রুবিনা দম্পতির বাসা মালিকের স্ত্রী শামীমা আক্তার রিতা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রান্না নিয়ে দুজনের ঝগড়া শুরু হয়। তিনি জানান ঘটনার পর তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে ক্লিনিক কর্তৃপক্ষ। তবে বিষয়টি আত্মহত্যা বলে দাবি করেন বাসা মালিকসহ আশপাশের লোকজন। মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক হাবিবুর রহমান জানান, সকাল ৬টার দিকে একজন দগ্ধ নারীকে নিয়ে হাসপাতালে এলে তিনি মৃত অবস্থায় তাকে পান।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা