শুক্রবার ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গর্ব করার মতো কাজ করছে পুলিশ ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

জনকণ্ঠ ডেস্ক ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্তমানে আমাদের পুলিশ বাহিনী গর্ব করার মতো কাজ করছে। আমরা এখন তাদের নাগরিক সেবার প্রত্যয় দেখে গর্ববোধ করি। বিশেষ করে জঙ্গীবাদ দমন থেকে শুরু করে করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশের অগ্রণী ভূমিকা আমাদেরকে মনে করিয়ে দেয়, বঙ্গবন্ধুর সেই ‘জনতার পুলিশের’ কথা। খবর বাসসর।

বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্সে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। আইজিপি ড. বেনজীর আহমেদের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন, অতিরিক্ত সচিব ড. মোঃ হারুন-অর-রশিদ বিশ্বাসসহ পুলিশের এডিশনাল আইজিপি এবং বিভিন্ন পর্যায়ের উর্ধতন কর্মকর্তারা। সভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মানুষ যখনই কোন দুর্যোগ বা কোন অসহায় অবস্থায় পড়েছে, তখনই পাশে দাঁড়িয়েছে পুলিশ। কোভিড-১৯ মহামারী মোকাবেলায় পুলিশ সদস্যদের ভূমিকার কথা স্মরণ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এই বাহিনী বদলে গেছে। বিশেষ করে দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর তা মোকাবেলায় সামনের সারিতে থেকে যে লড়াই পুলিশ সদস্যরা চালাচ্ছে, তার প্রশংসা করছেন অনেকেই। পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশের নাগরিক সেবার প্রত্যয় দেখে স্বরাষ্ট্রমন্ত্রী অনুষ্ঠানে বক্তব্যে গর্ববোধ করার কথা জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি