রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাটহাজারীতে বহিষ্কৃত চেয়ারম্যান ফের স্বপদে বহাল

হাটহাজারীতে বহিষ্কৃত চেয়ারম্যান ফের স্বপদে বহাল

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি ॥ করোনাকালীন সময়ে ত্রাণের চাল বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আবছার ফের স্বপদে বহাল হয়েছেন। দূর্নীতির অভিযোগে ১২ এপ্রিল তিনি বহিষ্কার হন। দীর্ঘ পাঁচ মাস বহিষ্কৃত থাকার পর সরকারের বহিষ্কারাদেশের উপর আদালত থেকে স্থগিতাদেশ এনে তিন মাসের জন্য আগামীকাল রবিবার থেকে স্বপদে ফিরে আসছেন।

স্থানীয় সরকার বিভাগ সূত্রে জানা গেছে, ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯-এর ৩৪(১) ধারা অনুযায়ী মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছারকে স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। বরখাস্ত হওয়ার পর চেয়ারম্যান উচ্চ আদালতে রিট করে আবার তিন মাসের জন্য স্বপদে ফিরে আসছেন।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প