শুক্রবার ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রখ্যাত সংগীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম আর নেই

প্রখ্যাত সংগীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম আর নেই

অনলাইন ডেস্ক ॥ উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী ও অভিনেতা এসপি বালাসুব্রহ্মণ্যম আর নেই। আজ শুক্রবার ৭৪ বছর বয়সে করোনা ভাইরাস সংক্রমণজনিত জটিলতায় তিনি মৃত্যুবরণ করেছেন।

উপমহাদেশের ১৬টি ভাষায় অগণিত গান গেয়েছেন শ্রীপতি পণ্ডিতারাধ্যুলা বালাসুব্রহ্মণ্যম ‘এসপিবি’। অনেকগুলো সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেছেন তিনি।

চেন্নাইয়ের একটি হাসপাতাল থেকে সুব্রহ্মণ্যমের ছেলে এসপি চরণ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘এসপিবি সবার। তিনি তাঁর সংগীতেই বেঁচে থাকবেন। আমার বাবা দুপুর ১:০৪ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। ’

হাসপাতাল সূত্র জানায়, থিরু এস পি বালাসুব্রহ্মণ্যম গত ৫ আগস্ট হাসপাতালে ভর্তি হন। ১৪ আগস্টে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। গুরুতর কোভিড-১৯ নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। ৪ সেপ্টেম্বর তিনি করোনামুক্ত হন। এরপর সর্বোচ্চ লাইফ সাপোর্টে থাকা সত্ত্বেও ২৫ সেপ্টেম্বর দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৪৮৪১২৩১
আক্রান্ত
৪০৪৭৬০
সুস্থ
৩২৭৭০২২৭
সুস্থ
৩২১২৮১
শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি