সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নারায়ণগঞ্জে তিন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জে তিন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকায় অভিযান চালিয়ে তিন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় চাঁদাবাজির ৫ হাজার ৩০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টায় র‌্যাব-১১’ র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ ইসমাইল হোসেন (২০), মোঃ রিফাত (১৮) ও মোঃ মাসুম মিয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, জনৈক রতন মিয়ার নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনাস্ট্যান্ডে চাঁদাবাজি করছে আসছে। এ চাঁদাবাজ চক্রটি চলাচলরত লেগুনা চালক ও হেলপারদের ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক প্রতিটি লেগুনা থেকে প্রতিদিন ৮০ টাকা থেকে ১শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক আসামী রতন মিয়ার যোগসাজশে অবৈধভাবে এ চাঁদা আদায় করে আসছিল বলে গ্রেফতারকৃতরা র‌্যাবের কাছে স্বীকার করেছে। এ চাঁদাবাদ চক্রের কাছে লেগুনা চালক ও হেলপাররা অতিষ্ঠ হয়ে পড়েছিল।

শীর্ষ সংবাদ: