মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অঙ্গ প্রতিষ্ঠান দেশের স্বনামধন্য ও ঐতিহ্যবাহী হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে।

আজ রবিবার থেকে নতুন আঙ্গিকে উন্নত সেবার ব্রত নিয়ে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম শুরু করে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। এখন থেকে সবধরনের রোগী এই হাসপাতালের ভর্তি, জরুরি ও বর্হিবিভাগে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালের জরুরি বিভাগ সার্বক্ষণিক খোলা রয়েছে। অতি মুমূর্ষু যেকোনো রোগী রাতদিন ২৪ ঘণ্টা সেখান থেকে চিকিৎসাসেবা গ্রহণ করতে পারবেন। এ ছাড়া প্রতিদিন সকালে আউটডোরে ও বিকেলে স্পেশালাইজড চিকিৎসকরা নিয়মিত রোগী দেখছেন।

এই হাসপাতালে জীবাণুমুক্ত পরিবেশে রোগীদেরকে সবধরনের চিকিৎসা ও টেস্টের ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মোহাম্মদ মোর্শেদ, (পিএইচডি) বলেন, অতীতে মানসম্মত সেবা নিতে মানুষ যেভাবে হলি ফ্যামিলি হাসপাতালমুখী হতেন, আমার বিশ্বাস এখনও সেভাবেই হবেন। কারণ, সেরা মানে ফিরিয়ে নিতে আমরা কার্যকর পদক্ষেপ নিয়েছি। তিনি, আধুনিক ও মানসম্পন্ন সেবার নিশ্চয়তার ফলে আবারও রোগীরা হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালমুখী হবেন বলে পুনরায় আশাবাদ ব্যক্ত করেন।

হাসপাতালের সেবা সম্পর্কিত যেকোন জরুরি ও অতি প্রয়োজনীয় তথ্য জানাতে চালু রয়েছে টেলিফোন সার্ভিস। চিকিৎসা সম্পর্কিত তথ্যের জন্য ফোন করতে পারেন (০২- ৪৮৩১১৭২১-৫) এই নম্বরে। কর্তৃপক্ষ জানায়, রোগীর সেবায় সর্বদাই খোলা থাকবে এই নম্বরটি।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালটি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে মানবসেবার উদ্দেশ্য চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছে। পাশাপাশি, এই হাসপাতালটি আন্তর্জাতিক মানের সেবা দানেও প্রতিশ্রুতিবদ্ধ।

এই হাসপাতালটি রাজধানীর অন্যান্য বেসরকারি হাসপাতালের চেয়ে কম খরচে রোগীদের চিকিৎসা দিচ্ছে বলে হাসপাতাল সংশ্লিষ্টরা জানিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪০০০৬২৩৯
আক্রান্ত
৩৮৮৫৬৯
সুস্থ
২৯৯২২৯১১
সুস্থ
৩০৩৯৭২
শীর্ষ সংবাদ:
স্বস্তি ফিরবে নিত্যপণ্যে ॥ সমন্বিত পরিকল্পনা পাঁচ মন্ত্রণালয়ের         ঘরের বাইরে গেলেই মাস্ক ব্যবহার বাধ্যতামূলক         ‘৯৯৯’ ॥ আস্থা, বিশ্বাস ও ভরসার প্রতীক         নর্থ ক্যারোলাইনা, নেভাদায় ট্রাম্প ও বাইডেনের জোর প্রচার         আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর কমিটি অনুমোদন         সাত কর্মদিবসে শিশু ধর্ষণ মামলার প্রথম রায় বাগেরহাটে         বাজারে আলুর কৃত্রিম সঙ্কট         প্রত্যক্ষদর্শী তিন কনস্টেবলের জবানবন্দী         সীমান্তে তদারকি জোরদারে ৭৩ আধুনিক বিওপি হচ্ছে         গ্যাস বিতরণ কোম্পানির ঘাটতি চিহ্নিত করার নির্দেশ         পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মদক্ষতা যাচাই করে বাজেট বরাদ্দ         ছেঁড়া কাগজে লেখা মোবাইল নম্বরের সূত্র ধরে শনাক্ত মেহেদীর খুনীরা         কক্সবাজার চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলায় অভিযান চলছে না         পরিসংখ্যানের প্রয়োগ অর্থনৈতিক উন্নয়নের গতিকে ত্বরান্বিত করবে : রাষ্ট্রপতি         স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার         ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র         প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি         মাস্ক ব্যবহার নিশ্চিত করার নির্দেশ মন্ত্রিসভার         দুর্যোগ-দুর্বিপাকে জনগণের পাশে দাঁড়ানোর মহান ব্রতকে আরও ব্যাপকভাবে ছড়িয়ে দিন : রেডক্রিসেন্টকে মেয়র তাপস         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৯০ হাজার ছাড়াল