বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেবী দুর্গার সাজে নুসরাত, নেট দুনিয়ায় সমালোচনা

দেবী দুর্গার সাজে নুসরাত, নেট দুনিয়ায় সমালোচনা

অনলাইন ডেস্ক ॥ দুর্গাপূজার পুষ্পাঞ্জলি হোক বা সিঁদুর খেলা, রথের রশিতে টান হোক বা মহালয়া বা ঈদে রোজা রাখা বরাবরই সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দেওয়া চেষ্টা করেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। হয়েছেন বিতর্কিতও। আবারও ফের একবার বিতর্ক সৃষ্টি করলেন তিনি। আর এবার তিনি দেবী দুর্গার সাজে নেট দুনিয়ায় বিতর্ক সৃষ্টি করেছেন।

বৃহস্পতিবার মহালয়ার দিন স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণী সংস্থার বিজ্ঞাপনে দেবী দুর্গার বেশে ধরা দিয়েছেন নুসরাত জাহান। আর তাতেই ফের কিছু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে।

নীল চওড়া পাড়ের লাল শাড়ি, হাতে শাঁখা-পলা, মাথায় টায়রা-টিকলি পরে, ত্রিশূল হাতে দেবী দূর্গার সাজে ওই বিপণী সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে নুসরাতকে। তার এই সাজের কারণে অনেকে কটাক্ষ করলেও অনেকেই নুসরাতের সম্প্রীতির বার্তা ছড়ানোর প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। যদিও এই সমস্ত সমালোচনাকে কোনদিনই তোয়াক্কা করেননি সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান জৈন।

সূত্র: জিনিউজ।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত