বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের আগুন

সংবাদদাতা, মঠবাড়িয়া, ৭ সেপ্টেম্বর ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদারের গোয়াল ঘর ও একটি গরু পুড়ে ছাই হয়েছে। রবিবার গভীর রাতে উপজেলার ভেচকী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তের দেয়া আগুনে গরু বিক্রির ৩ লাখ ৫০ হাজার নগদ টাকাও পুড়ে ছাই হয়েছে বলে মালেক শিকদার দাবি করেন। ক্ষতিগ্রস্ত আব্দুল মালেক জানান, রবিবার গভীর রাতে হঠাৎ গোয়াল ঘর থেকে গরুর ডাক শুনে ঘুম ভেঙ্গে যায়। এ সময় ঘুম থেকে জেগে গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীদের সহযোগিতায় অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই গোয়াল ঘর পুড়ে যায়। এ সময় গোয়ালে থাকা একটি গরু পুড়ে গেছে। তিনি আরও জানান, সম্প্রতি গরু বিক্রির ৩ লাখ ৫০ হাজার টাকা শত্রুর ভয়ে গোয়াল ঘরের চালার মধ্যে রাখা টাকাও পুড়ে ছাই হয়।

শেরপুর সীমান্তে বন্যহাতির মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৭ সেপ্টেম্বর ॥ নালিতাবাড়ী সীমান্তে একটি বিশাল মাদি হাতির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার দাওধারা-কাটাবাড়ি মৌজায় সীমান্তের কাটাবাড়ি এলাকা থেকে ওই বন্যহাতির মৃতদেহ উদ্ধার করে বন বিভাগের কর্মীরা। বন বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার ভোরে নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্তঘেঁষা কাটাবাড়ি এলাকার জনৈক আব্দুস সাত্তারের বাগান সংলগ্ন এলাকায় হাতিটিকে পড়ে থাকতে দেখে বন বিভাগকে খবর দেয় স্থানীয়রা। পরে বন বিভাগের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকার বাসিন্দারা জানান, হাতির শরীরের বামপাশে একটি ক্ষত রয়েছে। ক্ষত দেখে মনে হয় হাতিটিকে মারা হয়েছে।

শীর্ষ সংবাদ:
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন