মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে ১৫ ইউএনওর নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামের ১৫ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তায় শুক্রবার সন্ধ্যা থেকে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। প্রত্যেক ইউএনও’র নিরাপত্তায় চারজন করে আনসার মোতায়েন হয়েছে। এর মধ্যে দুজন সশস্ত্র, দুজন নিরস্ত্র। চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, ১৫ ইউএনও’র নিরাপত্তায় মোট ৬০ জন আনসার নিয়োগ দেয়া হয়েছে। নিরাপত্তায় আনসার সদস্য পাওয়ার কথা নিশ্চিত করেছেন কয়েক উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শেরপুরে বিদ্যুতের তার নিয়ে সংঘর্ষে নিহত এক

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৫ সেপ্টেম্বর ॥ শ্রীবরদীতে বসতঘরের ওপর দিয়ে বিদ্যুতের তার নেয়াকে কেন্দ্র করে ২ ভাইয়ের মধ্যে সংঘর্ষে আব্দুল আওয়াল (৪০) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছে উভয়পক্ষের ৪ জন। ওই ঘটনায় পুলিশ ৮ জনকে আটক করেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর বাজারে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আব্দুল আওয়াল পার্শ্ববর্তী রুপারপাড়া গ্রামের আলাল বক্সের ছেলে। শনিবার দুপুরে জেলা সদর হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। জানা যায়, শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারের বাসিন্দা মৃত ঝুনু ম-লের ছেলে দুদু মিয়া ও তার সহোদর হযরত আলীর মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে হযরত আলীর ঘরের ওপর দিয়ে বিদ্যুতের তার নেয়া নিয়ে ২ ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হযরত আলীর ছেলে দুদু মিয়ার ওপর হামলা করে।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ